কালার ইনসাইড

সেমিফাইনালের আগে ট্রলের শিকার আনুশকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/07/2019


Thumbnail

২০১৫ সালের বিশ্বকাপে বয়ফ্রেন্ড বিরাট কোহলির খেলা দেখতে মাঠে গিয়েছিলেন বলিউড জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। সেই ম্যাচ হেরে গিয়েছিল ভারত। অস্ট্রেলিয়ার কাছে সেমিফাইনালে হারার পর নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন আনুশকা।

সেদিন ভারতের পরাজয় ও বিরাট রান করতে না পারার জন্য আনুশকাকেই দায়ী করে ট্রল করেছিলেন ভারতীয় ক্রিকেট ভক্তরা। ওই ম্যাচের আগেই ট্রল করে আনুশকাকে মাঠে না যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। তবুও মাঠে ছিলেন আনুশকা, আর হেরে গিয়েছিল ভারত।

দুদিন পর ইংল্যান্ডের মাটিতে সেমিফাইনালে খেলবে ভারত। প্রতিপক্ষ নিউজিল্যান্ড। সেই ম্যাচের আগেই আলোচনায় এবং ট্রলের শিকার হয়েছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি আনুশকা।

এই ঘটনার জন্ম শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে গ্যালারিতে। সেখানে হাজির ছিলেন আনুশকা। তাকে দেখা যায় বিরাট কোহলির ব্যাটিং উপভোগ করছেন তিনি। হঠাৎ একটি চার মারেন কোহলি। ওই সময় এক বন্ধুকে আনুশকা জিজ্ঞাসা করেন যে কীভাবে চার রানের সিগনাল দেওয়া হয়।

এতেই ঘটল বড় বিপত্তি। অধিনায়কের স্ত্রী কেন চারের সিগন্যাল জানেন না এ জন্যই তাকে নিয়ে ট্রলে মেতেছেন ভারতীয় ক্রিকেট প্রেমীরা। খেলার প্রতিটি বিষয় সম্পর্কে অধিনায়কের স্ত্রীকে যে জানতেই হবে এমতো কোন কথা নেই। তবে এ ব্যপারে ভক্তরা কিছুতেই মানতে পারছেন না।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭