ওয়ার্ল্ড ইনসাইড

দূর্ঘটনায় হবু স্বামীর মৃত্যু, গুডবাই লিখে তরুণীর আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/07/2019


Thumbnail

আসছে ঈদুল-আজহার পরই বিয়ের কথা ছিল আলী আকবর রাহুল ও জিনাতের। দুই পরিবারই বিয়ের আয়োজনের প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু একটি দুর্ঘটনায় সব শেষ। গত মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে রাহুলের। হবু বরের মৃত্যু মেনে নিতে না পেরে হোয়াটসঅ্যাপে বন্ধুদের ‘গুড বাই’ জানিয়ে কয়েক ঘণ্টার মধ্যে আত্মহত্যা করেছেন জানাত।

গতকাল বুধবার ভারতের কোলকাতার বন্দর এলাকার একবালপুরে এ ঘটনা ঘটেছে। জিনাত নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

আত্মহত্যার ঘটনায় তদন্তে নেমে আলী আকবরের কথা জানতে পারে পুলিশ। দুই বছর আগে জিনাত এবং আলীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাধ্যমিক পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পর আর পড়াশোনা করেননি জিনাত। কয়েক মাস আগেই পছন্দের মানুষ আলী আকবরের সঙ্গে তার বিয়ের কথা পাকাপাকি হয়। কথা ছিল, ঈদুল-আজহার পর তাদের বিয়ে হবে।

এরই মধ্যে এক দুর্ঘটনা ঘটে যায়। গত রবিবার রাতে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম হয় আলী। এ অবস্থায় হাসপাতালে ভর্তি করার পর বুধবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কোলকাতার বন্দর এলাকার থানার পুলিশ জানিয়েছেন, গতকাল বুধবার রাতে আলীর এক বন্ধুকে ফোন করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয় জিনাত। এর পর শাহিন নামে এক বান্ধবীকে হোয়াটসঅ্যাপ করেন।

হোয়াটসঅ্যাপে জিনাত লিখেছেন, রাহুলের মৃত্যুর পর আমার বেঁচে থাকার কী মানে? আমিও মরব। বন্ধুরা তাকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু পারেনি। গতকাল রাতে আরেক বান্ধবীকে হোয়াটসঅ্যাপে ‘গুড বাই’ লিখে আত্মহত্যা করেন জিনাত।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭