ইনসাইড গ্রাউন্ড

এখনো বিশ্বকাপ ফাইনালে ওঠার সুযোগ রয়েছে বাংলাদেশের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/07/2019


Thumbnail

টাইগাররা ইংল্যান্ড বিশ্বকাপের গ্রুপপর্ব থেকে বিদায় নিলেও এখনও বিশ্বকাপ ফাইনাল খেলার সুযোগ রয়েছে বাংলাদেশের। সাকিব-তামিমরা না পারলেও বাংলাদেশের সাংসদরা নিশ্চিত করেছে ইংল্যান্ডে চলমান ইন্টার-পার্লামেন্টারি ক্রিকেট বিশ্বকাপের সেনিফাইনাল। আফগানিস্তান, পাকিস্তানের পর আজ দক্ষিণ আফ্রিকার সাংসদদের হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ।

প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেট ১২৯ রান তুলেছিলেন বাংলাদেশের সংসদ সদস্যরা। জবাবে অল স্টারসের ইনিংস শেষ হয়ে যায় ১০৯ রানেই।

এর আগে পাকিস্তান সংসদীয় দলকে ১২ রানে হারিয়েছেন বাংলাদেশের সংসদ সদস্যরা। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেট ১৩৫ রান তুলেছিলেন বাংলাদেশের সংসদ সদস্যরা। জবাবে পাকিস্তানের ইনিংস শেষ হয়ে যায় ১২৩ রানেই।

স্বাগতিক ইংল্যান্ডসহ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে মোট আটটি দেশ। বাকি দেশগুলো হলো বাংলাদেশ, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও আফগানিস্তান। তিন দিন ব্যাপী এই টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ১২ জুলাই।

বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দিচ্ছেন নাঈমুর রহমান দুর্জয়। এ ছাড়া এ দলে আছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

অন্য সংসদ সদস্যদের মধ্যে আছেন আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (যুব ও ক্রীড়াবিষয়ক সংসদীয় কমিটির সভাপতি), নুরুন্নবী চৌধুরী শাওন, নাহিম রাজ্জাক, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জুয়েল আরেং, আনোয়ারুল আবেদীন খান তুহিন, আহসান আদিলুর রহমান আদিল, ছোট মনির, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম শিমুল, ফাহিম গোলন্দাজ বাবেল, মোহাম্মদ আয়েনউদ্দিন, শামীম হায়দার পাটোয়ারি, আনোয়ারুল আজীম আনার।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭