ওয়ার্ল্ড ইনসাইড

গৃহপরিচারিকার সঙ্গে তৃণমূল নেতার পরকীয়া (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/07/2019


Thumbnail

পশ্চিমবঙ্গের এক তৃণমূল নেতা আদিবাসী গৃহ পরিচারিকার সঙ্গে পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন।

গতকাল বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের এই ঘটনা ঘটেছে।

ঐ আদিবাসী নারীর স্বামী এলাকাবাসীকে সঙ্গে নিয়ে তৃণমূল নেতা জয়দীপ পালকে আটক করে স্থানীয় এক স্কুল বাড়িতে বেঁধে রাখেন। অভিযুক্তের কাছে চাওয়া হয়েছে ১৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ।

এক সূত্রে জানা গেছে, তৃণমূল নেতা জয়দীপ আউশগ্রামের বিল্লগ্রাম অঞ্চলের তৃণমূলের ফাইভ ম্যান কমিটির সদস্য। দীর্ঘদিন ধরে তার বাড়িতে কাজ করছেন বেলাড়ি গ্রামের তাঁতপুকুর পাড় এলাকার ওই আদিবাসী নারী। গতকাল বৃহস্পতিবার রাতে মহিলার স্বামী কাজে চলে যাওয়ার পর, তার বাড়িতে যান এই তৃণমূল নেতা। কিন্তু কিছুক্ষণের মধ্যে ঐ নারীর স্বামী বাড়িতে ফিরে আসেন। এবং দু’জনকে আপত্তিকর অবস্থায় ঘরের মধ্যে দেখতে পান।

এরপরই এলাকার লোকজনকে ডেকে অভিযুক্ত জয়দীপ পাল ও নিজের স্ত্রীকে স্থানীয় স্কুল বাড়িতে বেঁধে রাখেছেন তিনি। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার সময় ক্ষুব্ধ এলাকাবাসী পুলিশকে ঢুকতে বাধা দেয়। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত রয়েছে এলাকা। ঐ নারীর স্বামী এবং বিক্ষুব্ধ এলাকাবাসীর দাবি, ১৫ লক্ষ টাকা এবং কিছু জমি লিখে দিলে তবেই ছাড়া পাবেন অভিযুক্ত নেতা। না হলে তাকে কঠোর শাস্তি দেওয়া হবে

অভিযোগ অস্বীকার করে জয়দীপ পাল বলেছেন, রাতের অন্ধকারে ঐ আদিবাসী গৃহ পরিচারিকাকে নিজের বাড়িতে ছাড়তে এসেছিলেন তিনি। তখনই তাকে ফাঁসানো  হয়েছে। ইচ্ছাকৃতভাবে তার সম্মানহানি করা হচ্ছে বলে জানিয়েছে এই তৃণমূল নেতা।

ভিডিও লিংক:

বাংলা ইনসাইডার/বিকেডি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭