ইনসাইড গ্রাউন্ড

বিশ্বকাপের ফাইনালে হেরে গেল বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/07/2019


Thumbnail

ক্রিকেট খেলুড়ে দেশগুলোর সাংসদদের নিয়ে আয়োজিত বিশ্বকাপের ফাইনালে হেরে গেছে বাংলাদেশ। পাকিস্তানের বিপক্ষে ৯ উইকেটে হেরে রানার্সআপ হয়েছে বাংলাদেশ সাংসদীয় ক্রিকেট দল।

ফাইনালে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৪ রান সংগ্রহ করেন বাংলাদেশের সাংসদরা। জবাবে খেলতে নেমে ৯ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় পাকিস্তানের সাংসদরা।

এর আগে স্বাগতিক ইংল্যান্ডকে ৩৮ রানে হারিয়ে ফাইনালে জায়গা করে নেন বাংলাদেশের সাংসদরা। গ্রুপ পর্বে বাংলাদেশের প্রতিপক্ষ ছিল পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ড। তিনটি দলকেই হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে জায়গা করে নেয় বাংলাদেশ সাংসদীয় ক্রিকেট দল।

ক্রিকেট খেলুড়ে ৮ দেশের এমপিদের নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। দেশগুলো হচ্ছে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা এবং স্বাগতিক ইংল্যান্ড।

এমপিদের বিশ্বকাপে বাংলাদেশের হয়ে অংশ নিয়েছেন- নাঈমুর রহমান দুর্জয় (অধিনায়ক), পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (যুব ও ক্রীড়াবিষয়ক সংসদীয় কমিটির সভাপতি), নুরুন্নবী চৌধুরী শাওন, নাহিম রাজ্জাক, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, জুয়েল আরেং, আনোয়ারুল আবেদীন খান তুহিন, আহসান আদিলুর রহমান আদিল, ছোট মনির, সানোয়ার হোসেন, শফিকুল ইসলাম শিমুল, ফাহিম গোলন্দাজ বাবেল, মোহাম্মদ আয়েনউদ্দিন, শামীম হায়দার পাটোয়ারি, আনোয়ারুল আজীম আনার।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭