কালার ইনসাইড

পুলিশের ভয়ে বাড়ি ছাড়লেন সোনাক্ষী সিনহা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/07/2019


Thumbnail

একটি অনুষ্ঠানে অংশগ্রহণ বাবদ ২৪ লাখ রুপি নিয়েও প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন বলে অভিযোগ উঠে ‘দাবাং’ খ্যাত বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। প্রমোদ শর্মা নামের এক অনুষ্ঠান ব্যবস্থাপক মোরাদাবাদ পুলিশের কাছে এ অভিযোগ দায়ের করেন ২০১৮ সালের ফেব্রুয়ারিতে। 

কিছু দিন আগেই জানা গিয়েছিল বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা হয়েছে। সেই মামলায় অভিনেত্রী এখন বাড়ি ছাড়া। কারণ দফায় দফায় সোনাক্ষীর বাড়িতে হানা দিচ্ছে মুম্বাই পুলিশ।

গত দুই দিন আগেই অভিনেত্রীর বাড়িতে গিয়েও তাকে খুঁজে পাওয়া যায়নি বলে জানিয়েছেন পুলিশ। পুলিশের দাবি সোনাক্ষী আগেই কোনো ভাবে খবর পেয়েছিলেন তার বাড়িতে যাবার বিষয়ে। আর সে কারণেই তিনি বাড়ি থেকে কেটে পড়েছেন।

সোনাক্ষী সিনহা বলেছেন, বিষটি একদম মিথ্যা বানোয়াট কথা। তার বাসায় কোনো পুলিশ যায়নি। এই পুরো বিষয়টি নিয়ে তিনি ষড়যন্ত্র শিকার। সম্মান নষ্ট করার জন্যই এই সব গুজব ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন এই অভিনিত্রী।

প্রসঙ্গত, এদিকে সোনাক্ষী সিনহা অভিনীত ‘মিশন মঙ্গল’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ আগস্ট। ‘মিশন মঙ্গল’ এ সোনাক্ষীর বিপরীতে অভিনয় করছেন অক্ষয় কুমার। এছাড়া এ অভিনেত্রী এখন ব্যস্ত আছেন ‘দাবাং থ্রী’র কাজে। সিনেমাটিতে সোনাক্ষীর বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় নায়ক  সালমান খান।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭