ইনসাইড বাংলাদেশ

স্কুল অধ্যক্ষের বাসা থেকে তরুণীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/07/2019


Thumbnail

চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকার সিডিএ স্কুল ও কলেজের প্রিন্সিপাল নুরুল আলমের বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার খবর পেয়ে চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লকের ৩ নম্বর রোডের ওই বাসায় যায় চান্দগাঁও থানা পুলিশ। পরে গৃহকর্মীর উম্মে হাবিবা (২১) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। হাবিবা কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী শহরিয়াপাড়ার আবদুল মান্নানের মেয়ে। তিনি অধ্যক্ষ নুরুল আলমের দূরসম্পর্কের আত্মীয় বলে জানা গেছে। 

পুলিশের এক সূত্র জানিয়েছে, রাতে উম্মে হাবিবা ৩ তলা বাসার একটি রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে ‘আত্মহত্যা’ করে। সকালে ঘুম থেকে উঠে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন সিডিএ স্কুল ও কলেজের প্রিন্সিপাল নুরুল আলম। উম্মে হাবিবাকে মানসিক ভারসাম্যহীন বলে পুলিশের কাছে দাবি করেছেন তিনি।

চাঁন্দগাও থানার ওসি আবুল কালাম বলেছেন, চাঁন্দগাও আবাসিক এলাকার বি-ব্লকের ৩ নম্বর রোডে সিডিএ স্কুল ও কলেজের প্রিন্সিপাল নুরুল আলমের বাসা থেকে গৃহকর্মী উম্মে হাবিবার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। লাশ পোস্টমর্টেমের জন্য পাঠিয়ে দেওয়া হয়েছে। বাকিটা তদন্ত রির্পোট হতে আসলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭