ইনসাইড বাংলাদেশ

প্রিয়ার মিথ্যাচারের প্রতিবাদে সম্প্রীতি বাংলাদেশের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/07/2019


Thumbnail

আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের প্রিয়া সাহা যে সব কথা বলেছেন তা বাংলাদেশের হাজার বছরের দর্শন বিরোধী এবং মহান মুক্তিযুদ্ধের পবিত্র চেতনাকে অস্বীকার ও অবজ্ঞার সামিল। ‘সম্প্রীতি বাংলাদেশ’ বিষয়টিকে দেশ ও সরকার বিরোধী গভীর ষড়যন্ত্র বলে মনে করে বিধায় তাৎক্ষনিক প্রতিক্রিয়া বিবৃতির মাধ্যমে ইতোমধ্যে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে। আগামী ২১ জুলাই ২০১৯ রবিবার বিকাল ৩টায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে উল্লেখিত বিষয়টি নিয়ে আরো জোরালো প্রতিবাদ জানানোর উদ্দেশ্যে সম্প্রীতি বাংলাদেশ একটি সংবাদ সম্মেলন আয়োজন করেছে। সংবাদ সম্মেলনে দেশের বিদগ্ধজনেরা ছাড়াও ধর্মীয় ক্ষেত্রের চিন্তাশীল ব্যক্তিরা উপস্থিত থাকবেন ।

সংবাদ সম্মেলনের বিষয় ‘বাংলাদেশে বিদ্যমনা সম্প্রীতির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মিথ্যাচারের প্রতিবাদ’

সংবাদ সম্মেলনে মূল বক্তব্য দিবেন সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়। সংবাদ সম্মেলনটি সঞ্চালনা করবেন সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব ড. মামুন আল মাহাতাব (স্বপ্নিল)।   

আরো উপস্থিত থাকবেন সাবেক সচিব মোঃ নাসির উদ্দিন আহমদ, একুশে টেলিভিশনের সি ই ও মে.জে ( অবঃ) মোহাম্মদ আলি শিকদার, অর্থনীতি বিশ্লেষক ও কলামিস্ট ড. রমনিমোহন দেবনাথ, বৌদ্ধ ধর্মীয় নেতা মিলন ভান্তে ও করুনা ভান্তে, হিন্দু ধর্মীয় নেতা শ্রী গোপাল চক্রবর্তী ও শ্রী আনন্দ চন্দ্র বাউল, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ড. উত্তম বড়ুয়া, খ্রিষ্টান ধর্মীয় নেতা রেভারেন্ড মার্টিন অধিকারী, বিশপ পাল এস সরকার, উইলিয়ামন প্রলয় সমাদ্দার এবং ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা মিছবাহুর রহমান চৌধুরী।

বাংলা ইনসাইডার/এমআরএইচ 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭