ইনসাইড বাংলাদেশ

ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/07/2019


Thumbnail

পঞ্চম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে উঠেছে। এই অভিযোগের ভিত্তিতে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে ইউছুফ নামের এক প্রধান শিক্ষককে আটক করে গ্রামবাসী। পরে শিক্ষককে পুলিশে হাতে তুলে দেন এলাকাবাসী।

আজ শনিবার দুপুর ১টার দিকে অভিযুক্তকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত ইউছুফের বাড়ি সোনাইমুড়ী উপজেলার কাশিপুর এলাকায়। সে নাটেশ্বর ইউনিয়নের পূর্ব মির্জা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

অভিযোগ সূত্রে জানিয়েছে, পূর্ব মির্জা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউছুফ গত একমাসের বেশি সময় ধরে বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির একাধিক ছাত্রীকে কৌশলে ডেকে মোবাইলে পর্ণ ভিডিও ও ছবি দেখাতো। একইসাথে ক্লাস ও অফিস কক্ষে ছাত্রীদের ডেকে নিয়ে তাদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতো।

ছাত্রীদের বাথরুমের সামনে গিয়ে দাঁড়িয়ে থেকে উঁকি-ঝুঁকি মারতো ও কয়েকজন ছাত্রীকে ধর্ষণের চেষ্টাও করেছেন এই শিক্ষক। পরে ভুক্তভোগী ছাত্রীরা বাড়িতে গিয়ে বিষয়টি তাদের পরিবারের লোকজনকে জানায়। এর ভিত্তিতে আজ শনিবার সকালে শিক্ষার্থীদের অভিভাবকগণ ও স্থানীয় লোকজন একত্রিত হয়ে বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষক ইউছুফকে আটক করেছে।

সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ বলেছেন, অভিযুক্ত শিক্ষক ইউছুফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭