ইনসাইড বাংলাদেশ

রিফাত হত্যা নিয়ে নাটক!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/07/2019


Thumbnail

সম্প্রতি সময়ের এক আলোচিত ঘটনা বরগুনায় প্রকাশ্যে দিবালকে রিফাত শরীফের খুন হওয়া। এ আলোচিত ঘটনাকে কেন্দ্র করে একাট নাটক নির্মিত হচ্ছে। নাটকের নাম হয়েছে ‘দোটানায়’।

মাহতাব হোসেনের গল্প ও শামীমুল ইসলাম শামীমের চিত্রনাট্যে এটি নির্মাণ করতে চলেছে আকাশ নিবির। নাটকে নিহত রিফাত শরীফের চরিত্রে অভিনয় করবেন অভিনেতা সজল, স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির ভূমিকায় দেখা যাবে মডেল-অভিনেত্রী আনিকা কবির শখকে। আর নয়ন বন্ড চরিত্রে অভিনয় করবেন কলকাতার সংগীতশিল্পী রাকিব চৌধুরী। আগামী ২৭ জুলাই ঢাকায় এর শুটিং শুরু হবে।

এ বিষয়ে নির্মাতা আকাশ নিবির জানান, আগামী ২৭ জুলাই শুটিং শুরু করা হবে। এরই মধ্যে অভিনয় শিল্পীদের সঙ্গে চূড়ান্ত আলোচনা শেষ হয়েছে। নাটকের একটি চরিত্রে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা ডিএ তায়েব। সঙ্গে আরও একজন জনপ্রিয় অভিনেত্রী আছে, সে দর্শকদের জন্য চমক হিসেবে থাকছে।

তিনি আরও বলেছেন, নাটকটি নির্মিত হবে বরগুনার ঘটনার আদলে। গল্পটা সাজানো হয়েছে একটু অন্যভাবে। ঘটনার আড়ালে অনেক সত্যই ধামাচাপা পড়ে যায়। তেমনই কিছু ঘটনা এতে উঠে আসবে। তাছাড়া এতে সামাজিক যোগাযোগের মাধ্যমে উঠে আসা কিছু চিত্রও তুলে ধরা হবে। বিচারাধীন বিষয় নিয়ে আইনি কোনো জটিলতা নেই বলে জানিয়েছেন তিনি। 

এন. আর. মিডিয়ার নিবেদনে নাটকটি প্রযোজনা করছে চৌধুরী এন্টারটেইনমেন্ট। আগামী কোরবানি ঈদে ‘দোটানায়’ নাটকটি প্রচারিত হবে একটি বেসরকারি টিভিতে।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭