ইনসাইড গ্রাউন্ড

হার দিয়ে শুরু রোনালদোর বর্তমান ও সাবেক ক্লাবের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/07/2019


Thumbnail

হার দিয়ে শুরু হল রিয়াল মাদ্রিদ আর জুভেন্টাসের নতুন মৌসুমের প্রস্তুতি। ভোরে রিয়াল মাদ্রিদের বড় হারের পরে সন্ধ্যায় হারলো রোনালদোর জুভেন্টাস। রিয়ালকে হারিয়েছে বায়ার্ন আর জুভেন্টাসকে টটেনহ্যাম।

রোববার (২১ জুলাই) ভোর ছয়টায় মাঠে নামে রিয়াল মাদ্রিদ এবং বায়ার্ন মিউনিখ। জিদানের শিষ্যরা ৩-১ গোলের বড় ব্যবধানে হারে বুন্দেস লিগা চ্যাম্পিয়নদের কাছে। রিয়ালের হয়ে একমাত্র গোলটি করে নতুন সাইনিং ব্রাজিলিয়ান রদ্রিগো। এই ম্যাচে রিয়ালের হয়ে অভিষেক হয় হ্যাজার্ড, কুবো, জোভিচ এবং রদ্রিগোর।

সিঙ্গাপুরের জাতীয় স্টেডিয়ামে প্রীতি ম্যাচে মুখোমুখি হয় জুভেন্টাস-টটেনহাম। কিন্তু তুরিনের নতুন কোচ মাউরিসিও সারির অভিজ্ঞতাটা ভাল হয়নি। ম্যাচের ৩০ মিনিটে স্পার্সদের এগিয়ে দেন আর্জেন্টাইন মিডফিল্ডার এরিক লামেলা।

আর্জেন্টাইন মিডফিল্ডারের জবাবটা দেন আরেক আর্জেন্টাইন। ৫৬ মিনিটে জুভেন্টাসকে সমতায় ফেরান লা অালবিসেলেস্তেদের সাবেক ফরোয়ার্ড হিগুয়েন। চেলসি অধ্যায় ছেড়ে ‘পিপিতা’ ফিরে এসেছেন আগের ঠিকানা তুরিনে।

পুরনো রিয়াল সতীর্থের গোলের ৪ মিনিট পর জুভদের ব্যবধানটা বাড়িয়ে দেন রোনালদো। মাত্তিয়া ডি সিগলিওর পাস থেকে গোল করেন পর্তুগিজ উইঙ্গার। গোল উদযাপনের মহড়ায় বসে থাকেনি টটেনাহামও। ৬৫ মিনিটে ব্যবধান ২-২ করেন লুকাস মাউরা।

তবে নাটকটা জমলো শেষ মুহুর্তে। নির্ধারিত ৯০ মিনিটের পর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে টটেনহামকে জয়সূচক গোল এনে দেন হ্যারি কেন।

বাংলা ইনসাইডার/এসএম 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭