ইনসাইড সাইন্স

দেশে চলে এলো স্যামসাং গ্যালাক্সি এ৮০

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/07/2019


Thumbnail

আমাদের দেশীয় বাজারে টেক জায়ান্ট স্যামসাং এর চাহিদা এবং জনপ্রিয়তা বরাবরই বেশি। সেটাকে মাথায় রেখে এবার দেশের বাজারে চলে এসেছে রোটেটিং ট্রিপল ক্যামেরা প্রযুক্তির ফোন গ্যালাক্সি এ৮০।  

এই ফোনটির পিছন দিকের উপরের দিকে একই সারিতে ফ্ল্যাশসহ রয়েছে তিনটি ক্যামেরা। কিন্তু মজার বিষয় হলো, ফোনটির সামনে কোনো ক্যামেরা নেই। আপনার সেলফি তোলার ইচ্ছে হলে ক্যামেরাটিকে শুধু ঘুরিয়ে নিলেই হবে।

ক্যামেরাতে থাকছে একটি ৪৮ মেগাপক্সেল প্রাইমারি সেন্সর। সঙ্গে থাকছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি থ্রি ডি ডেপ্ত সেন্সর। ফোনটিতে আরও রয়েছে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম।
ব্যাকআপের জন্য এতে থাকবে ৩৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সঙ্গে থাকছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি।

ফোনটি গোস্ট হোয়াইট, ফ্যান্টম ব্ল্যাক এবং অ্যাঞ্জেল গোল্ড রঙে পাওয়া যাবে।

ফোনটির জন্য দারুণ এক অফারও দিচ্ছে স্যামসাং। আগামী ৩১ জুলাই পর্যন্ত স্যামসাংয়ের প্রমোশনাল ক্যাম্পেইন চলবে। ফলে ক্রেতারা গ্যালাক্সি এ৮০ ফোনটি ৭৪ হাজার ৪৯০ টাকায় কিনতে পারবেন। ডিভাইসটির আসল মূল্য ৭৭ হাজার ৪৯০ টাকা। ক্যাম্পেইন চলাকালে ফোনটি ক্রেতারা একটি ডিসকাউন্ট ভাউচার পাবেন। পরবর্তীতে স্যামসাং রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে ভাউচারটি ব্যবহার করে সর্বোচ্চ ৬০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। তাই এই দারুণ অফারটি নিঃসন্দেহে স্যামসাংপ্রেমীদের দারুণ উৎসাহী করবে।

 

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭