কালার ইনসাইড

বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা গুরুতর অসুস্থ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/08/2019


Thumbnail

বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা গুরুতর অসুস্থ। তিনি শ্বাস কষ্টজনিত রোগে ভুগছেন। গত বৃহস্পতিবার জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশ কিছু সমস্যা রয়েছে বলে জানা গেছে।

চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। তার অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে। তিনি এখনও চিকিৎসাধীন অবস্থায় আছেন।

`রজনীগন্ধা`, `ছোটি সি বাত`, ছবিতে অভিনেতা অমল পালেকরের বিপরীতে অভিনয়ের জন্যই তিনি সব থেকে বেশি পরিচিতি পেয়েছিলেন। সম্প্রতি `কুলফি কুমার বাজেওয়ালা` ধারাবাহিকেও দেখা যায় বিদ্যা সিনহাকে। একতা কাপুর কাব্যঞ্জলি ধারাবাহিকেও অভিনয় করেন বিদ্যা। তাকে দেখা যায় সালমানের `বডিগার্ড` ছবিতেও।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রী বিদ্যা সিনহাকে। ১৯৬৮ সালে তাঁর এক প্রতিবেশী যুবকের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। এক কন্যা সন্তান দত্তক নেন। পরে ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার স্বামীর। পরবর্তীকালে নেতাজি ভীমরাও সালুঙ্খে নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। তবে পরবর্তীকালে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন তিনি এবং তাঁর বিবাহ-বিচ্ছেদ হয়। 

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭