ইনসাইড গ্রাউন্ড

কোহলিদের কোচের দৌড়ে শেষ পর্যন্ত টিকলো যারা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/08/2019


Thumbnail

বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট বোর্ডকে খুশী করতে পারেনি রবি শাস্ত্রী। সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে বিদায় নেয়ায় নতুন কোচ খুঁজে বিজ্ঞাপন দিয়েছিল বিসিসিআই। সেখান থেকে বর্তমান কোচ শাস্ত্রী সহ ছয় জনের নাম চূড়ান্ত করেছে পৃথিবীর সবথেকে ধনী এই ক্রিকেট বোর্ড।

শর্ট লিস্টে থাকা ছয়জনের মধ্যে বর্তমান কোচ রবি শাস্ত্রী ছাড়াও আছেন টম মুডি, মাইক হেসন, ফিল সিমন্স, লালচাঁদ রাজপুত ও রবিন সিং। এই ছয় জনের সাক্ষাৎকার নেবে কপিল দেবের কোচ বাছাই কমিটি। ভারতের বাইরে যারা আছেন তারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎকার দিতে পারবে। ভারতে যারা আছেন তারা সরাসরি সাক্ষাৎকার দেবেন।

ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব বাদে কোচ বাছাই কমিটিতে রয়েছেন ভারতের প্রাক্তন কোচ ও ওপেনার আয়ুশমান গায়কোড় ও ভারতের প্রাক্তন নারী দলের অধিনায়ক সান্তনা রঙ্গস্বামী।

জানা গেছে, রবী শাস্ত্রী বাদে প্রত্যেকেই ভারতে উপস্থিত হয়ে কোচ হতে সাক্ষাৎকার দেবেন। জাতীয় দলের সঙ্গে রবী শাস্ত্রী এখন ওয়েস্ট ইন্ডিজ। সেখান থেকেই চলবে তার সাক্ষাৎকার। ভারতের পাশাপাশি বাংলাদেশের কোচ হতে আবেদন করা মাইক হেসন বুধবার বাংলাদেশে আসছেন। সেদিনই তার সাক্ষাৎকার হওয়ার কথা রয়েছে। ভারতীয় গণমাধ্যম বলছে বাংলাদেশ থেকে ভারতে যাবেন হেসন।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭