ইনসাইড বাংলাদেশ

যমুনায় নৌকাডুবি, দুই নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/08/2019


Thumbnail

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ দুই নারীর মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। এই ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও পাঁচজন। আজ মঙ্গলবার বিকেলে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর পাকুড়িয়া গ্রামের কুড়িপাড়ায় অর্ধশত যাত্রী নিয়ে একটি নৌকা ডুবে যায়। এতে জহুরা বেগম (৩০) ও আমেনা বেগম (৫৫) মারা গেছেন। জহুরা বেগমের বাড়ি জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় কয়লাকান্দি গ্রামে। তার স্বামীর নাম ইউছুব আলী। আমেনা বেগমের বাড়ি সারিয়াকান্দি উপজেলার মানিকদাইড় গ্রামে। তার স্বামীর নাম মনছের আলী। তাদের মরদেহ উদ্ধার করে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

নিখোঁজ রয়েছেন- জাহিদুল ইসলাম (২৩), তার সাত মাস বয়সী ছেলে আল হাবীব জুনাইদ, কাজলী বেগম, সবুর আলী (৫৫) এবং তার তিন বছর বয়সী মেয়ে সুরমা আক্তার। তাদের বাড়ি কয়লাকান্দি গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ৫০ জনের বেশি যাত্রী নিয়ে একটি নৌকা মানিকদাইড় চর থেকে সারিয়াকান্দির কালিতলা ঘাটের উদ্দেশে রওনা হয়েছিল। মাঝ নদীতে যাওয়ার পরে অতিরিক্ত যাত্রীর চাপে নৌকার তলা ফেটে যায়। খবর পেয়ে সারিয়াকান্দি থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করে।

সারিয়াকান্দি থানার এসআই সুব্রত কুমার ঘোষ বলেছেন, নিখোঁজ পাঁচজনের সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবরি দল ও স্থানীয়রা চেষ্টা চালিয়ে যাচ্ছে বরে জানিয়েছেন তিনি।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭