ইনসাইড বাংলাদেশ

কোরবানির মাংস নিয়ে মারামারি, আহত ১২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/08/2019


Thumbnail

পাবনার ভাঙ্গুড়ায় কোরবানির মাংস বিতরণ করাকে কেন্দ্র করে সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার খান মরিচ ইউনিয়নের মন্ডুমালা গ্রামে এঘটনা ঘটে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীরা জানিয়েছেন, গতকাল সোমবার ঈদ-উল-আযহার নামাজ শেষে সন্ধ্যায় মন্ডুমালা গ্রামে কোরবানির মাংস নিয়ে গ্রামের মসজিদে হাজির হন আবু বক্কার ও একই গ্রামের ওসমান গণি। এসময় ওই মাংস সমাজের মধ্যে বিতরণ করাকে কেন্দ্র করে বিতর্ক দেখা দেয়। এসময় গ্রামের সমাজভুক্ত পরিবারগুলো দু’ভাগে বিভক্ত হয়ে বিবাদে জড়িয়ে পড়ে। বিষয়টি অমীমাংসিত অবস্থায় যে যার বাড়ি চলে যান।

ওই বিবাদের জের ধরে মঙ্গলবার দুপুরে উভয় পক্ষের মধ্যে আবার বচসা বাধে। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এ সংঘর্ষে এতে উভয় পক্ষের অন্তত ১২জন আহত হন। আহতদের মধ্যে ১১জনকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া গুরুতর অবস্থায় হোসেন আলীকে (৮২) পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভাঙ্গুড়া থানার ওসি নাজমুল হক বলেছেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। আজ মঙ্গলবার বিকেল ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষের কেউ মামলা দায়ের করেনি বলে তিনি জানান। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানিয়েছেন তিনি।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭