ইনসাইড বাংলাদেশ

‘রাজনীতির কাঁদায় আটকে আছে বিএনপি’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/08/2019


Thumbnail

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শিল্পী জয়নুলের আঁকা সেই বিখ্যাত কাঁদায় আটকে পড়া গরুর গাড়ির মতো রাজনীতির কাঁদায় আটকে আছে বিএনপি।

আজ শনিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আ.লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের মদদে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে তিনি এসব কথা বলেছেন।

ওবায়দুল কাদের বরেছেন, এই কাঁদা থেকে বের হতে হলে বিএনপি রাজনীতির সংস্কৃতি পাল্টাতে হবে। এ জন্য নেতিবাচক হত্যা-খুন, সন্ত্রাসের রাজনীতি, জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা ও লুটপাট-দুর্নীতির রাজনীতি থেকে বেড়িয়ে আসতে হবে।

ফখরুল ইসলাম সাহেব যখন বলেন বেগম জিয়ার মুক্তির আন্দোলন করতে পারেনি এটা তাদের দুর্ভাগ্য। বিএনপি তো দেউলিয়া হয়ে গেছে। দেউলিয়া হয়ে গেছে তাদের নেতৃত্ব। দুর্ভাগ্যের জন্য খালেদা জিয়ার মুক্তির আন্দোলন হয়নি এ ধরণের কথা, এ ধরনের বুলি, ফাঁকা কথা।

তিনি আরও বরেছেন, বাংলাদেশে তো আপনারাই নেতিবাচক-ধ্বংসাত্মক, হত্যা-খুন, সন্ত্রাস, জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা, লুটপাট ও দুর্নীতির রাজনীতি শুরু করেছিলেন। ৫ বার বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ান করেছিলেন। দুর্নীতির কথা বললে বিএনপি লজ্জা করে না? লজ্জা শরমের মাথা খেয়ে ফেলছেন আপনারা।

এখনও ষড়যন্ত্র চলছে, এখনও বাতাসে চক্রান্তের গন্ধ আছে। রক্তের গন্ধ আমার পেয়েছি বার বার। আমরা জানি তাদের প্রাইম টার্গেট এখনও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। যিনি দেশে-বিদেশে সমাদৃত প্রশংসিত জনপ্রিয়, জননন্দিত নেতা হিসেবে সুপতিষ্ঠিত।

শেখ হাসিনার প্রসংশা শুনলে বিএনপি গাত্রদাহ শুরু হয়ে যায়। বাংলাদেশের জনগণের পছন্দ হলেও বিএনপির সেটা পছন্দ নয় বলে জানিয়েছেন তিনি।

বাংলা ইনসাডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭