কালার ইনসাইড

রূপা গাঙ্গুলির ‘মদ্যপ’ ছেলে পুলিশি হেফাজতে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/08/2019


Thumbnail

গত বৃহস্পতিবার মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার হয় ভারতের প্রখ্যাত অভিনেত্রী ও বিজেপির সাংসদ রূপা গাঙ্গুলির ছেলে আকাশ। গাড়ির গতিবেগ ছিল প্রায় ১০০ কিলোমিটারেরও বেশি। মুহুর্তে তা নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনে থাকা একটি বাড়ির দেয়ালে। গাড়ির সামনের অংশ দুমরে গিয়ে ক্ষতিগ্রস্থ হয়। দেয়াল থেকে ইট ভেঙে পড়ে তা গাড়ির কাঁচ ভেঙেও ঢুকে পরে। ঘটনা সামনে আসার পরই এলাকার মানুষরা ক্ষোভ প্রকাশ্যে আনেন সাংসদ ছেলের কীর্তি।

মদ্যপ অবস্থায় হাতে স্টিয়ারিং থাকার ফলে গাড়ির গতি নিয়ন্ত্রেণে রাখতে পারেননি তিনি বলেই প্রথমিকভাবে অনুমান করা হচ্ছে। এই ঘটনায় আহত হয়েছে আকাশ। মুহুর্তের মধ্যে তাঁকে এসএসকেএম-এ নিয়ে যাওয়া হয়। গত বৃহস্পতিবারই সিটিস্ক্যান করা হয় মাথায়, আকাশের জন্য পাঁচ সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে।

গল্ফ গার্ডেনের কাছে এই দূর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই তাঁকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। ঘটনাস্থলেই আকাশের প্রতি ক্ষোভ উগরে দেয় স্থানীয় বাসিন্দারা। তাঁদের মতে প্রায়সই আকাশ মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালায়। স্থানীয় বেশ কিছু শিশু ওই স্থানেই নিয়মিত খেলাধূলা করে। যার ফলে বেজায় চিন্তায় থাকেন স্থানীয় বাসিন্দারা। ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ২৭৯/৪২৭, ১৮৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এই ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংসদ রূপা গাঙ্গুলি স্পষ্ট জানিয়েছেন, যে ঘটনাটি ঘটার পরই আমি পুলিশের সঙ্গে যোগাযোগ করি, এবং তাঁদের আইনী পদক্ষেপ নিতেই জানিয়েছি।

বাংলা ইনসাইডার/বিকেডি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭