কালার ইনসাইড

মেয়ের দিকে কুদৃষ্টি দিয়েছিলেন শ্বেতার দ্বিতীয় স্বামী!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/08/2019


Thumbnail

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তার সৎ বাবা অভিনব কোহলির বিরুদ্ধে মুখ খুলেছেন। তিনি বলেছেন, মায়ের ওপর সত্যিই খুব অত্যাচার করতো বাবা। এমনকি তার দিকেও কুদৃষ্টি দিয়েছিল।

শ্বেতার মেয়ে পলক জানিয়েছেন, সৎ বাবা তাকে অশ্লীল ছবি দেখাতেন। এমনকি অশালীন ইঙ্গিতও করতেন। তিনি যে একাধিকবার গার্হস্থ্য হিংসার শিকার হয়েছেন, সেকথাও সামাজিক মাধ্যমে স্পষ্ট জানিয়েছেন শ্বেতার মেয়ে।

পলক লিখেছেন, আপনাদের কোনো ধারণা নেই, দু’টি বিয়েতেই আমার মাকে কী পরিমাণ অত্যাচার সহ্য করতে হয়েছে।… সময় হয়েছে মায়ের পাশে দাঁড়ানোর। ওর মতো মনের জোর আমি আর কারও মধ্যে দেখিনি। নিজের চোখে মায়ের সংগ্রামের প্রতিটি মুহূর্ত দেখেছি আমি।

অভিনবের সঙ্গে শ্বেতার বিয়ের এক বছর পর থেকেই তাদের মধ্যে ঝামেলার সূত্রপাত হয়। যদিও বিষয়টি প্রথমে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন তারা। কিন্তু শেষমেষ আর কিছুই চাপা থাকলো না।

গত সপ্তাহে মুম্বাইয়ের সমতানগর থানায় স্বামী অভিনব কোহলির বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেন ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। অভিযোগের ভিত্তিতে অভিনব কোহলিকে থানায় ডেকে চার ঘণ্টা জেরা করে পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, পুলিশকে দেওয়া বয়ানে তার এবং মেয়ে পলকের উপর অভিনবর অকথ্য অত্যাচারের বর্ণনা দিয়েছেন শ্বেতা। তিনি জানিয়েছেন, মদের নেশায় মত্ত হয়ে মেয়েকে মারধর করত তার স্বামী। শারীরিক ও মানসিক অত্যাচার চালাত তার ওপরেও।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭