ইনসাইড বাংলাদেশ

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যে কর্মসূচির ঘোষণা দিলো বিএনপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/08/2019


Thumbnail

দলের ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। সোমবার (১৯ আগস্ট) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভা শেষে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

কর্মসূচির মধ্যে রয়েছে-১ সেপ্টেম্বর দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ৬ টায় দলীয় পতাকা উত্তোলন, সকাল ১০টায় শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা ও ফাতেহা পাঠ, রাজধানীতে র‌্যালি, আলোচনা সভা, পোস্টার ও ক্রোড় পত্র প্রকাশ।

রাজধানী ছাড়াও সারাদেশে বিএনপির সকল ইউনিট ১ সেপ্টেম্বর সকাল ৬ টায় কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন করবে। স্থানীয় সুবিধানুযায়ী দলের জেলা ও মহানগরসহ বিভিন্ন পর্যায়ের ইউনিটগুলি কর্মসূচি নেবে এবং র‌্যালি ও আলোচনাসভা আয়োজন করবে।

যৌথসভায় বন্যা ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা, নিহতদের স্বজনসহ দুর্গত মানুষদের প্রতি গভীর সমবেদনা জানানো ও ডেঙ্গুতে আক্রান্ত মানুষদের আশু সুস্থতা কামনা করা হয়। দেশব্যাপী নারী ও শিশু নির্যাতন যে ভয়াবহ রূপ ধারণ করেছে তাতে সভায় গভীর উদ্বেগ প্রকাশ এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

সভায় সভাপতিত্ব করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭