ইনসাইড বাংলাদেশ

চাঁদপুরে মস্তকবিহীন মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/08/2019


Thumbnail

চাঁদপুরের মতলবে মাদ্রাসাশিক্ষার্থী সোহেল রানার (১৭) মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। নিহত সোহেল রানা দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা সিনিয়র ফাজিল মাদ্রাসার ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

নিহত সোহেল রানার মা সামছুন নাহার বলেছেন, আমার ছেলে রাতের খাবার খেয়ে পাশের হাজী বাড়ির খৎনা অনুষ্ঠানে যাবে বলে ঘর থেকে বেরিয়ে যায়। সেখানে তার বড় ভাইও খৎনা অনুষ্ঠানের গান-বাজনা শুনে রাত ২টার সময় ঘরে আসে। সোহেল রানা তখন ঘরে ফিরে না। সকালেও ঘরে না ফিরলে আশপাশে খোঁজ খবর নেওয়া হয়। কোথাও না পেয়ে নায়েরগাঁও বাজারেও সোহেলের বাবাকে পাঠানো হয়।

সোহেলে মা বলেছেন, আমার কোন দুশমন নাই। কে আমার ছেলেকে মারলো। আমি আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি চাই।

সোহেলর বাবা জমির হোসেন বলেছেন, অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ঐ দিন বেলা ১২টার দিকে আমি ও আমার শ্যালক আবুল কালামসহ তার পরিত্যক্ত নতুন বাড়িতে খোঁজ করতে যাই। সেখানে ঘরে তাকে না পেয়ে পার্শ্ববর্তী পুকুর পাড়ে গিয়ে দেখতে পাই আমার সোহেলের মস্তকবিহীন দেহ পড়ে আছে।

পিবিআই পুলিশ পরিদর্শক মো. মাহবুব বলেছেন, সোহেলের দেহের বাম দিকে ডেগার মারার দাগ রয়েছে। দেহ থেকে মস্তক আলাদা। মস্তক পাওয়া যায়নি। শরীরের নিচের অংশে বস্ত্রাদি ছিল না। আমরা এ হত্যার আলামত সংগ্রহসহ মামলার ছায়া তদন্ত হিসেবে কাজ করবো। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তদন্ত চলছে ও মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।

বাংলা ইনসাইডার/বিকেডি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭