ওয়ার্ল্ড ইনসাইড

স্ত্রীর স্মৃতি উদ্ধারে ব্রিজ থেকে লাফ!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/08/2019


Thumbnail

স্ত্রীর দেওয়া শেষ উপহার রক্ষা করতে ব্রিজ থেকে লাফ দিয়েছেন থাইল্যান্ডের এক ব্যক্তি। ৪১ বছর বয়সী ওই লোকের নাম কামার তাই।

স্ত্রী মৃত্যুর আগে একটি মেজারমেন্ট টেপ উপহার দিয়েছিলেন কামারকে। সেই স্মৃতিটুকু সবসময়ই সঙ্গে রাখতেন তিনি। হঠাৎ একদিন সেই টেপটি ব্রিজের ওপর থেকে হাত ফসকে নিচে পড়ে যায়। এরপরই আজব কাণ্ড ঘটয়ে বসেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর জানিয়েছে, কামার তার বাড়ির কাছের একটি ব্রিজ ধরে হাঁটছিলেন। সবসময়ের মতো মেজারমেন্ট টেপটি তার সঙ্গেই ছিল। হঠাৎ সেটি হাত ফসকে পড়ে যায় কাদাভরা জলাশয়ে। স্ত্রীর শেষ স্মৃতিটুকু রক্ষায় সঙ্গে সঙ্গেই ঝাঁপিয়ে পড়েন তিনি। এরপর কাঁদায় আটকে যান। কিছুতেই তিনি উঠতে পারছিলেন না। কিছুক্ষণ পরে অন্য এক পথচারী ব্রিজের ওপর টুপি আর জুতো পড়ে থাকতে দেখে নিচের জলাশয়ে তাকান। তখনই তিনি দেখতে পান কাদায় গেঁথে যাচ্ছেন কামার। বিষয়টি দ্রুত সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানালে তারা দড়ি দিয়ে টেনে কামারকে উদ্ধার করে।

অল্পের জন্য প্রাণ রক্ষার পর বলেন, ‘আমার হাতে যে টেপটি রয়েছে, এটি মহামূল্যবান। আমার স্ত্রীর দেওয়া শেষ উপহার। সে মারা যাওয়ার আগে বলে গিয়েছিল, আমি যেন এটি যত্ন করে রাখি। তাকে দেওয়া প্রতিশ্রুতি রাখতেই ব্রিজ থেকে ঝাঁপ দিয়েছিলাম।’

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭