ইনসাইড বাংলাদেশ

ধর্ষণে বাধা দেওয়ায় মামা খুন, গণপিটুনিতে নিহত ঘাতক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/08/2019


Thumbnail

চুয়াডাঙ্গার আমিরপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টায় বাঁধ দিতে গিয়ে মামা হাসান আলী নিহত হয়েছে। পরে গণপিটুনিতে বখাট আকবর হোসেনের মৃত্যু হয়। এছাড়া, চুয়াডাঙ্গার আরো দুই স্থান থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়। ভোরে চুয়াডাঙ্গার আমিরপুর রেলগেট পাড়ার একটি বাড়িতে ঢুকে বখাটে আকবর হোসেন।

আজ শনিবার ভোরে সদর উপজেলার আমিরপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। ছুরিকাঘাতে নিহত হাসান আলী আমিরপুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে। তিনি ওই ছাত্রীর মামা ছিলেন।

আর গণপিটুনিতে নিহত আকবর আলী দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর মদনা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি আমিরপুর গ্রামে হাসান আলীর কাছের একটি বাড়িতে ভাড়া থাকতেন। দীর্ঘদিন ধরে তিনি ওই এলাকাতে সবজির ব্যবসা করতেন।

পুলিশ জানিয়েছে, হামলাকারী যুবক আকবর আলী ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করতে গিয়ে প্রতিরোধের মুখে পড়ে ছুরি চালালে হাসান আলী নামে একজন মারা যান। এর পর গ্রামবাসীর পিটুনিতে মৃত্যু হয় আকবরের।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানিয়েছে, ভোররাতে হাসান আলীর বাড়িতে তার স্কুলপড়ুয়া ভাগ্নিকে ধর্ষণের চেষ্টা চালায় আকবর। বাড়ির লোকজনের তাকে ধরে ফেললে সে ছুরিকাঘাত করে হাসান আলী ও তার বাবা হামিদুল ইসলামকে। ছুরিকাঘাতে হাসান আলীর মৃত্যুর পর গ্রামবাসীর পিটুনিতে আকবরও মারা যান।

খবর পেয়ে পুলিশ গিয়ে দুটি লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়। আহত হামিদুলকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আকবরের নারীঘটিত নানা কেলেঙ্কারির খবর পুলিশ জানতে পেরেছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলা ইনসাইডার/বিকেডি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭