ওয়ার্ল্ড ইনসাইড

বিয়ের কয়েক মিনিটের মধ্যেই আকস্মিক মৃত্যু বর-কনের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/08/2019


Thumbnail

মাত্র কয়েক মিনিট আগেই ছোট্টবেলার প্রেমকে বিয়েতে পরিণত করেছিলেন তারা। চার্চের পবিত্র ঘরে, ঈশ্বরের সামনে একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন ১৯ বছরের হারলে মরগ্যান এবং ২০ বছরের রিয়ানন বোডরিআক্স। সেই রেশ কাটতে না কাটতেই দুর্ঘটনায় পিষে গেলেন দু’জনেই। গত শুক্রবার ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের টেক্সাসে।

১৯ বছরের হারলে মরগ্যানের সঙ্গে ২০ বছরের রিয়ানন বোডরিআক্সের বন্ধুত্ব ছিল সেই ছোট্টবেলা থেকে। কিশোর বয়সে সে বন্ধুত্ব গড়ায় প্রেমে। সাবালক হওয়ার পরে বিয়ের সিদ্ধান্ত নেন তারা। সেই মতোই দীর্ঘ পরিকল্পনার শেষে, দুই পরিবারের উপস্থিতিতে বিয়েও করে ফেলেন। গাঢ় স্যুট এবং সাদা গাউনে অপূর্ব দেখাচ্ছিল তাদের। রিসেপশনের অনুষ্ঠানে যাওয়ার জন্য বিয়ের পরে চার্চ থেকে বেরিয়েছিলেন তারা। কিন্তু সেই অনুষ্ঠানে আর যোগ দিতে পারেননি তারা। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, গির্জা থেকে বেরিয়ে স্ত্রীকে নিয়ে নিজেই গাড়ি চালাচ্ছিলেন ১৯ বছরের হারলে। পেছনেই অন্য কয়েকটি গাড়িতে ছিলেন দু’জনের পরিবারের সদস্যরা। আচমকা একটা বিশাল ট্রাক এসে পিষে দেয় হারলে-রিয়াননের গাড়িটি। মুহূর্তেই রক্তে ভেসে যায় বিয়ের পোশাক পরা সদ্য বিবাহিত জুটি। ছিন্নভিন্ন হয়ে যায় তাদের হাতে ধরা ফুলের তোড়া।

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই ঘাতক ট্রাকের চালককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে উপযুক্ত শাস্তির আওতায় আনা হবে বলেও জানিয়েছে পুলিশ।

বাংলা ইনসাইদার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭