ইনসাইড বাংলাদেশ

নাটকীয়তার পর বিএনপি নেতার সমকামী মেয়ে আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/08/2019


Thumbnail

সমকামিতা করে পালিয়ে যাওয়া দুই তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে রয়েছে একজন বিএনপি নেতার কন্যা। শনিবার বিকেল ৫টায় রাজশাহী মেট্রোপলিটন এলাকার শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

তারা হলেন- বরিশাল নগরীর ১৭নং ওয়ার্ডের আগরপুর রোডের রাজিয়া ম্যানশনের বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে ফাহমিদ আজমিন তামান্না (১৬) ও বিএম কলেজ রোড এলাকার বাসিন্দা প্রবাসী নাসির উদ্দিনের কন্যা তামান্না আক্তার (১৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন গণমাধ্যমে বলেন, চলতি বছরের ১৮ এপ্রিল আগরপুর রোডের বাসিন্দা বিএনপি নেতা আনোয়ার হোসেন মিয়া বাদী হয়ে তার মেয়েকে অপহরণের অভিযোগ এনে একটি মামলা করেন।

ওই মামলায় নগরীর অক্সফোর্ড মিশন রোডের আমজাদ মঞ্জিলের ভাড়াটিয়া বাসিন্দা আ. রহমান দুলাল ফকিরের ছেলে উজ্জ্বল হোসেন রানা, স্ত্রী আলেয়া বেগম ও মেয়ে জামাই মো. মাসুমকে আসামি করা হয়। এমনকি অপহরণ মামলায় প্রধান আসামি উজ্জ্বল হোসেন রানাকে গ্রেপ্তার করে পুলিশ।

চার মাস ধরে বিএনপি নেতার মেয়েসহ অপর তরুণী নিখোঁজ ছিল। পরে তাদের সন্ধান নিশ্চিত হতে তথ্যপ্রযুক্তির সহায়তা নেয়া হয়। এতে ওই দুই তরুণীর অবস্থান রাজশাহী মেট্রোপলিটন এলাকায় নিশ্চিত হওয়া যায়।

এরপর কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি টিম শনিবার দিনভর রাজশাহী মেট্রোপলিটন এলাকায় বিশেষ অভিযান চালায়। পরে শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় আব্দুল্লাহ আল মাহমুদের বাড়ি থেকে দুই তরুণীকে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদে উদ্ধার তরুণীরা স্বীকার করেছেন তারা অপহরণ হননি। দু’জন সমকামিতা করে স্বেচ্ছায় পালিয়ে যান। এমনকি দু’জন আব্দুল্লাহ আল মাহমুদ নামের ওই ব্যক্তির কাছ থেকে বাসা ভাড়া নিয়ে সেখানে বসবাস করে আসছিলেন।

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭