ইনসাইড বাংলাদেশ

নারীর সঙ্গে ‘ওসির’ আপত্তিকর ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/09/2019


Thumbnail

কিশোরগঞ্জে নারীর সঙ্গে এক ব্যক্তির আপত্তিকর ছবি ও ভিডিও নিয়ে তোলপাড় চলছে। বলা হচ্ছে, ছবি ও ভিডিওর পুরুষ লোকটি জেলার কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা আবু শামা মো. ইকবাল হায়াতের। তবে ওসি আবু শামা মো. ইকবাল হায়াতের দাবি এটি আসল ছবি না। কম্পিউটারে এডিট করে তার ছবির মতো করা হয়েছে।

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে স্থানীয় এক সাংবাদিকসহ ২ জনকে আসামি করে সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে কটিয়াদী থানায় জিডিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর রাতেই মালার প্রধান আসামি হিমেল এবং কটিয়াদী প্রেসক্লাবের সভাপতি ও বাংলা টিভির কটিয়াদী প্রতিনিধি সৈয়দ মুরসালিন দারাশিকোকে গ্রেপ্তার করে পুলিশ। তবে রাতেই মুচলেকা নিয়ে সাংবাদিক দারাশিকোকে থানা থেকে ছেড়ে দেয়া হয়।

এদিকে থানার ওসির সঙ্গে ওই নারীকে জড়িয়ে ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ার ঘটনা নিয়ে এলাকার তোলপাড় চলছে। ফেইসবুক আইডিসহ নানাজনের ম্যাসেঞ্জারে ছড়িয়ে পড়েছে অশ্লীল ভিডিওটি। এ ব্যাপারে কটিয়াদী থানার ওসি একটি জিডি করেছেন। বিষয়টি তদন্তের জন্য জেলা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (তদন্ত) মো. মিজানুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে।

এলাকাবাসী জানিয়েছেন, কটিয়াদী পৌর এলাকার ওই নারীর স্বামী দেশের বাইরে থাকেন। একই এলাকার হিমেল নামে এক যুবকের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭