ইনসাইড গ্রাউন্ড

জিম্বাবুয়ের বিপক্ষে অনিশ্চিত প্রথম ম্যাচের নায়ক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/09/2019


Thumbnail

সাকিবদের বাজে সময়ে আরও একটি দুঃসংবাদ টাইগার শিবিরে। আজ অনুশীলনের সময় চোট পেয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। কাল নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে তাই অনিশ্চিত এই ব্যাটিং অলরাউন্ডার।      

বিকেল সাড়ে তিনটা থেকে শুরু হয় টাইগারদের অনুশীলন পর্ব। এর এক ফাঁকে সংবাদ সম্মেলনে বাংলাদেশের প্রতিনিধি হয়ে আসেন প্রথম ম্যাচে বাংলাদেশের জয়ের অন্যতম কারিগর মোসাদ্দেক হোসেন সৈকত। সাংবাদিকদের সাথে আলাপ করে অনুশীলনে ফিরে হ্যামস্ট্রিংয়ে চোট পান এই ক্রিকেটার।  আঘাত পাওয়ার পর আইসপ্যাক দেয়া হয়।

চোট নিয়ে পরে ফিল্ডিংই করতে পারেননি মোসাদ্দেক। ফিজিও জুলিয়ান কালেফাতোর সহায়তায় মাঠ ছেড়েছেন। দলীয় সূত্রে জানা গেল, চোটটা হালকা নয়। কাল তাঁর জিম্বাবুয়ের বিপক্ষে খেলা নিয়ে আছে অনিশ্চয়তা। খেলা যেহেতু সন্ধ্যায়, টিম ম্যানেজমেন্ট মোসাদ্দেকের জন্য অপেক্ষা করবে ম্যাচের আগ পর্যন্ত।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে যে ম্যাচটি বাংলাদেশ জিতেছে, সেটিতে দারুণ ব্যাটিং (অপরাজিত ৩০) করেছিলেন মোসাদ্দেক। জিম্বাবুয়ের বিপক্ষে আফিফের সঙ্গে সপ্তম উইকেটে গড়েছিলেন ম্যাচ জেতানো ৮২ রানের জুটি। বিপর্যস্ত বাংলাদেশ দলে যে দু-একজন একটু ছন্দে আছেন, তাঁদের একজন মোসাদ্দেককে নিয়েও এখন অনিশ্চয়তা।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭