ইনসাইড গ্রাউন্ড

বড় জয়ের অপেক্ষায় বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/09/2019


Thumbnail

বিপ্লবের বলটা কাভারে ঠেলে রান নিতে গিয়েছিলেন মাদজিভা। কিন্তু ওপ্রান্ত থেকে সাড়া না মেলায় ফিরে আসতে গিয়েছিলেন। মুশফিক আগের মতো এবারও স্টাম্পের সামনে চলে এসেছিলেন, তবে এবার ভুল করলেন না। বল ধরে স্টাম্প ভেঙে দিলেন, মাদজিভা তখন ক্রিজের বাইরে। ৬৭ রানে সপ্তম উইকেট হারাল জিম্বাবুয়ে। এখান থেকে জিততে হলে অলৌকিক কিছু করতে হবে জিম্বাবুয়েক।  

স্কোরবোর্ড

জিম্বাবুয়ে ৭০/৭

ওভার ১৩

আন্তর্জাতিক ক্রিকেটে তৃতীয় বলেই সফল বিপ্লব

বিপ্লব এলেন, দুই বল করলেন এবং উইকেট পেলেন। আন্তর্জাতিক ক্যারিয়ারের তৃতীয় বল, মুতোম্বুজি উড়িয়ে মারতে গেলেন লং অফের ওপর দিয়ে। আরেক অভিষিক্ত শান্ত ছিলেন বাউন্ডারিতে, ঠাণ্ডা মাথায় ধরলেন ক্যাচ। অভিষেকে প্রথম ওভারেই উইকেট পেলেন বিপ্লব।

অষ্টম ওভারে এসে আবার সফল শফিউল। প্রথম ম্যাচে বাংলাদেশকে ভোগান রায়ান বার্লকে ফেরালেন বোল্ড আউট করে। মাত্র ১ রান করেই সাজঘরে বার্ল। শফিউলের দ্বিতীয় সাফল্য। পঞ্চম উইকেটের পতন জিম্বাবুয়ের।

তাণ্ডব চালাচ্ছে বাংলাদেশি বোলাররা

ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে। ১৭৫ রানের টার্গেটে নেমে দলীয় ৮ রানেই হারিয়েছে তৃতীয় উইকেট। সাইফউদ্দিন, সাকিবের পর প্রথম ওভারেই সফল শফিউল ইসলাম। শফিউলের শর্ট বলটা পুল করতে গিয়েছিলেন শন উইলিয়ামস, ডিপ মিড উইকেট থেকে এসে ক্যাচ ধরলেন আফিফ।

দ্বিতীয় ওভারেই বল করতে আসেন সাকিব আল হাসান। নিজের করা তৃতীয় বলে কোন রান না করা রেজিস চাকাবভাকে বোল্ড করেন টাইগার দলপতি। জিম্বাবুয়ের ইনিংসের ৫ম বলে টেইলরকে সাকিবের ক্যাচ বানিয়ে ফেরান সাইফউদ্দিন। প্রথম ওভার থেকে জিম্বাবুয়ে নিতে পারে মাত্র ১ রান।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭