ইনসাইড বাংলাদেশ

খালেদের সঙ্গে ফ্রিডম পার্টির সংশ্লিষ্টতা ছিল?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/09/2019


Thumbnail

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া একসময় ফ্রিডম পার্টি করতেন। এমনকি তিনি বিএনপি নেতা মির্জা আব্বাসের ক্যাডার হিসেবেও পরিচিত ছিলেন- এমন তথ্যই এসেছে গোয়েন্দা সংস্থার হাতে। গোয়েন্দা সংস্থাগুলো এখন এই তথ্যগুলোকে পরীক্ষা-নিরীক্ষা করছেন।

একাধিক গোয়েন্দা সংস্থা সূত্রে জানা গেছে যে, ঢাকা যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ একজন সুবিধাবাদী আওয়ামী লীগার। আওয়ামী লীগে এসে নানারকম অপকর্ম করে দলের ইমেজ নষ্ট করাই ছিল তার মিশন। গোয়েন্দা সংস্থাগুলোর কাছে এরকম প্রাথমিক তথ্য এসেছে যে খালেদ একসময় ফ্রিডম পার্টির ক্যাডার ছিলেন। ফ্রিডম পার্টির ক্যাডার থেকে তিনি মির্জা আব্বাসের ক্যাডার হিসেবে তার রাজনৈতিক জীবন শুরু করেন। পরবর্তীতে তিনি যুবলীগে এসেছেন। কখন কীভাবে তিনি যুবলীগে এলেন তা নিয়ে খোঁজখবর চলছে।

একজন গোয়েন্দা কর্মকর্তা, যিনি সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের বিভিন্ন অনুপ্রবেশকারীদের ব্যাপারে অনুসন্ধান চালাচ্ছেন, তিনি বলেছেন, ‍খালেদ মির্জা আব্বাসের ক্যাডার ছিলেন এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। কিন্তু তার ফ্রিডম পার্টির সঙ্গে সম্পৃক্ততা আমরা এখনো খতিয়ে দেখছি এবং খুব শিগগিরই আমরা তা পাবো বলে মনে করছি।

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭