ইনসাইড বাংলাদেশ

নুরকে পেটানো সেই চেয়ারম্যানকে জুতা, ডিম নিক্ষেপ জনতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/10/2019


Thumbnail

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ওপর হামলার জেরে পটুয়াখালীর গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিন শাহকে লক্ষ্য করে জুতা, ডিম ও ঢিল নিক্ষেপ করেছে স্থানীয় জনতা। শনিবার দুপুরে উপজেলার চরবিশ্বাস এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে উপজেলা চেয়ারম্যান শাহিন শাহ মোটরসাইকেল শোডাউন নিয়ে বুধবাড়িয়া বাজারের কাছে পৌঁছলে স্থানীয়রা ঝাড়ু মিছিল নিয়ে তাকে এলাকা ত্যাগ করতে বলেন। পুরুষের পাশাপাশি নারীরাও তার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এ সময় শাহিনের সঙ্গে থাকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটু, সহ-সভাপতি মানিক মিয়া ও মজিবুর রহমান প্যাদা, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাবলু ভুঞাসহ অনেক নেতাকর্মী নিরাপদ আশ্রয়ে চলে যান। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, কোনো ইস্যু ছাড়াই গত ১৪ আগস্ট ভিপি নুরুল হক নুর ও তার সঙ্গে থাকা লোকজনকে বেধড়ক মারধর করেন শাহিন ও তার লোকজন। ওই হামলায় নুরসহ বেশ কয়েকজন ছাত্র গুরুতর আহত হন। নুরকে কোনো অপরাধ ছাড়াই সেদিন মারধর করা হয়েছিল। তাই নুরের অনুসারীরা আজ শাহিনের ওপড় চড়াও হয়।

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭