ইনসাইড পলিটিক্স

যুবলীগের ইমেজ পুনরুদ্ধার করতে চান চয়ন-হারুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/10/2019


Thumbnail

যুবলীগের প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম বলেছেন, যুবলীগের ইমেজ সংকেট কাটানোর জন্য এই সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগ তার ইমেজ সংকট কাটাবে।

বাংলা ইনসাইডারের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় চয়ন বলেন, এখন আমাদের প্রধান কাজ হলো, দলের ভিতর যেসমস্ত বিতর্কিত ব্যক্তি আছে তাদের থেকে দলকে মুক্ত করে একটা সুষ্ঠ সুন্দর কংগ্রেসের মাধ্যমে যুবলীগের ইমেজ পুনরুদ্ধার করা। এই চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য আমার যা যা করার দরকার সেটাই করবো।

তিনি বলেন, যখন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলছিলেন যে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক চয়ন। তখন আমার পাশে ছিলেন মুজিব ভাই শহীদ ভাইদের মত সিনিয়ররা। আমি মনে করেছিলাম তাদের বলা হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী যখন আমার নাম বললেন, তখন আমি অভিভূত হয়ে প্রধানমন্ত্রীর দিকে তাকালাম। প্রধানমন্ত্রী বললেন, চয়ন তুমি। আমি তখন বিশ্বাস করতে পারিনি। প্রধানমন্ত্রী বলেন, আমরা একটি সংকট সময়ের মধ্য দিয়ে অতিবাহিত হচ্ছি। এই সংকট সময়ের মধ্যে একটা সুষ্ঠু সুন্দর কংগ্রেসের মাধ্যমে আমি যুবলীগের ইমেজ পুনরুদ্ধার করতে চাই।

অন্যদিকে যুবলীগের সাধারণ সম্পাদক এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হারুনুর রশিদ বাংলা ইনসাইডারের কাছে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছেন তাতে আজ আমি নতুন প্রেরণা অনুভব করছি। আমি মনে করি এই সম্মেলন আমাদের জন্য একটা বড় চ্যালেঞ্জ। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে যদি কাজ করি তাহলে আমরা যুবলীগের যে বদনাম হয়েছে যে ইমেজ সংকট দেখা দিয়েছে সেই ইমেজ সংকট কাটিয়ে উঠতে পারবো বলে আমরা বিশ্বাস করি।

তিনি বলেন, একটা সুস্থ ও সুন্দর নেতৃত্বের হাতে যুবলীগকে তুলে দিলে এই কংগ্রেস স্বার্থক হবে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭