ইনসাইড পলিটিক্স

বিকেলে যুবলীগের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/10/2019


Thumbnail

সংবাদ সম্মেলন ডেকেছেন যুবলীগ সপ্তম কংগ্রেসের প্রস্তুুতি কমিটির আহ্বায়ক চয়ন ইসলাম এবং সদস্য সচিব মো. হারুনুর রশীদ। বিকাল ৪টায় ২৫ বঙ্গবন্ধু এভিনিউতে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

আগামী ২৩ নভেম্বরের যুবলীগের সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হবে। যুবলীগের নতুন পথচলা শুরু, কংগ্রেস প্রস্তুুতি কমিটির প্রথম বৈঠক আজ। এতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী পরবর্তী কর্মপরিকল্পনা চূড়ান্ত করবে যুবলীগ। গঠন করা হবে কংগ্রেস প্রস্তুতির বিভিন্ন উপকমিটি। কংগ্রেসের কাউন্সিলর ডেলিগেটসের তালিকা তৈরি ও পোস্টারসহ সার্বিক বিষয়ে আলোচনা হবে।

রোববার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর বৈঠকে যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে অব্যাহতি দেয়া হয়। গঠন করা হয় আহ্বায়ক কমিটি। প্রেসিডিয়াম সদস্য চয়ন ইসলামকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদকে সদস্য সচিব করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে চয়ন ইসলাম বলেন, আমাদের লক্ষ্য সুশৃঙ্খল ও সুন্দর একটি কংগ্রেস শেখ হাসিনাকে উপহার দেয়া। সে লক্ষ্যে কাজ শুরু করে দিয়েছি। আজ সংগঠনের সবার সঙ্গে আলাপ-আলোচনা করে কংগ্রেসের উপকমিটিগুলো গঠন করা হবে। এসব উপকমিটিতে বিতর্কিত কাউকে রাখা হবে না। প্রধানমন্ত্রীর সেই নির্দেশনাই আছে। আমরাও এ বিষয়ে সর্বোচ্চ সতর্ক। যে উদ্দেশ্যে প্রধানমন্ত্রী দায়িত্ব দিয়েছেন, তা পালনে সবার কাছে সহযোগিতা কামনা করেন চয়ন ইসলাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭