কালার ইনসাইড

সব বাধা পেরিয়ে সৃজিতের কাছে মিথিলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/11/2019


Thumbnail

টক অব দ্য কান্ট্রি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এখন কলকাতায়। গত সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর থেকে তাকে খুঁজে ফিরেছে তার ভক্তরা। এই ঘটনার পর অনেক তারকায় মিথিলার পাশে দাঁড়িয়েছেন। এই ঘটনার প্রতিবাদে মিথিলার স্ট্যাটাস দিয়েছিলেন। সেই স্ট্যাটাসের প্রশংসা করেছিলেন কলকাতার নির্মাতা সৃজিত।

গত সোমবার থেকে নিজেকে আড়াল করেই রেখেছিলেন মিথিলা। কয়েকদিন পর আজ শুক্রবার হঠাৎ করেই দেখা মিললো তার। কলকাতার নির্মাতা সৃজিতের সেলফিতেই দেখা দিলেন এই অভিনেত্রী। শুক্রবার সন্ধ্যায় সৃজিত তার ফেসবুক পেইজে একটি সেলফি প্রকাশ করেন। যেখানে দেখা যাচ্ছে ভারতের এক ঝাঁক তারকাকে। একটা ছবিতে মিথিলার পাশে দাঁড়িয়ে ভারতের ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান খ্যাতিমান ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

ছবিতে আরও দেখা যাচ্ছে নায়ক যিশু সেন গুপ্ত, পরমব্রত, আবির চ্যাটার্জি, কলতার নায়িকা প্রিয়াঙ্কাসহ আরও অনেককে। এতো তারকাদের মধ্যমনি যেনো মিথিলা। ছবিতে হাসিমাখা মুখে পোজ দিয়েছেন তিনি। আর সেলফিটা আপলোড হওয়ার সাথে সাথে সবার নজর পড়েছে মিথিলার দিকেই।

সবাই মন্তব্য করছেন মিথিলাকে নিয়ে। একজন লিখেছেন, ‘মিথিলাকে সুন্দর লাগছে অনেক।’ আরেকজন লিখেছেন, ‘শুভকামনা রইলো মিথিলা আপুর জন্য।’

বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭