ইনসাইড গ্রাউন্ড

সাকিবকে ছেড়ে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/11/2019


Thumbnail

আইপিএলের পরের আসরে রিটেইন প্লেয়ারদের তালিকা প্রকাশ করেছে সানরাইজার্স হায়দরাবাদ। রিটেইন ক্রিকেটারদের তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নাম। সাকিবকে বাদ দিয়েই পরের আসরের দল সাজাচ্ছে হায়দরাবাদ।

নিয়ম অনুযায়ী গত আসরের দল থেকে খেলোয়াড়দের রিটেইন করতে পারবে ফ্র্যাঞ্চাইজিরা। আর একেক করে সেটিই করছে তারা। এবার আসন্ন আইপিএলের জন্য রিটেইন ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে সানরাইজার্স হায়দরাবাদ। নিষিদ্ধ থাকার কারণে সেই তালিকা থেকে বাদ পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

গত বছরের দল থেকে হায়দরাবাদ রিটেইন করেছে ১৭ ক্রিকেটারকে। তার মধ্যে রয়েছেন ডেভিড ওয়ার্নার, উইলিয়ামসন, জনি বেয়ারস্টো, ঋদ্ধিমান সাহারা। এছাড়াও আসন্ন আসরের জন্য দলে ধরে রেখেছেন আফগানিস্তানের অধিনায়ক রশিদ খান ও অলরাউন্ডার মোহাম্মদ নবি। আইপিএলের প্লেয়ারদের নিলামের আগেই দল-বদল করছে ক্রিকেটাররা।

সানরাইজার্স হায়দরাবাদ রিটেইন করেছে যাদের

ডেভিড ওয়ার্নার, কেন উইলিয়ামসন, বিজয় শঙ্কর, রশিদ খান, মোহাম্মদ নবি, অভিষেক, জনি বেয়ারস্টো, ঋদ্ধিমান সাহা, শ্রীবাস্তব, ভুবেনেশ্বর কুমার, খলিল আহমেদ, সন্দ্বীপ শর্মা, সিদ্ধার্থ কাউল, শাহবাজ নাদীম, বাসিল থাম্পি, বিলি স্ট্যানলেক, নতারঞ্জান।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭