কালার ইনসাইড

বিদেশে গিয়ে দেশকে লজ্জায় ফেললেন শাকিব খান (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/11/2019


Thumbnail

বিদেশে গিয়ে নিজের দেশের জন্য অপমান বয়ে আনলেন ঢালিউড কিং শাকিব খান। গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) আবুধাবিতে ‘টি টেন’ লীগের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতান তিনি। ভারত ও পাকিস্তানের অনেক তারকারাও সেখানে ছিলেন। অন্যদের নিয়ে সবাই প্রশংসায় মাতলেও শাকিবকে নিয়ে হচ্ছে সমালোচনা।

শাকিব খান মঞ্চে ওঠার পর সেখানে উপস্থিত কিছু বাংলাদেশি প্রবাসী দর্শক হাততালি দিয়ে তাকে বরণ করে নেয়। গানের সাথে নাচের পারফর্মেন্স দেখে তারা কিছুক্ষণ পর পর শাকিব খানের নাম ধরে চিৎকার করেছেন।

মঞ্চে পারফর্মেন্স শেষে শাকিব খান তার অনুভূতি জানাতে গিয়ে ভাঙা ভাঙা ইংরেজিতে কথা বলেন। এমনকি এক লাইন ভাঙা ইংরেজিতে কথা বলে হিন্দি ভাষায় কথা বলা শুরু করে দেন তিনি। এখান থেকেই মূলত সমালোচনা শুরু হয়।

ইংরেজি বলতে শাকিবকে যে বেগ পেতে হয়েছে সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কমেন্টে ভারত-পাকিস্তানের নাগরিকরা শাকিবকে নিয়ে হাসিঠাট্টায় মেতে উঠছে। আর বাংলাদেশীরা বলছেন, ইংরেজিতে সমস্যা থাকলে শাকিব বাংলাতেই কথা বলতে পারতেন। কারণ সেখানে প্রচুর বাংলাভাষী দর্শক ছিলেন। বাংলা না বলে শাকিব হিন্দির আশ্রয় নিয়েছেন যেটা বাংলাদেশের জন্য লজ্জার।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭