ইনসাইড বাংলাদেশ

‘আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/11/2019


Thumbnail

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, আওয়ামী লীগকে রাজপথের আন্দোলনের ভয় দেখিয়ে কোনও লাভ হবে না। আমরা সেই পথ রুদ্ধ করে দিয়েছি।বিএনপি রাজপথের আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করতে চায়। তাদের বলি, খালেদা জিয়ার মুক্তি কেবল আদালতের মাধ্যমেই সম্ভব। গতকাল শনিবার (১৬ নভেম্বর) দুপুরে যশোর ঈদগাহে যশোর পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

চলমান শুদ্ধি অভিযানের কথা তুলে তিনি বলেন, শেখ হাসিনা নিজ ঘরেই এই অভিযান শুরু করে অনন্য দৃষ্টান্ত উপস্থাপন করেছেন। তার নেতৃত্বের কারণে দেশবাসী বিশ্বাস করে, তিনি যতদিন বেঁচে আছেন সকলে তাকে দেশের প্রধানমন্ত্রী হিসেবেই পেতে চান।

সম্মেলনে বিশেষ অতিথি দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, প্রধানমন্ত্রীর প্রিয়ভাজন হচ্ছেন দলীয় কর্মীরা; নেতারা নন। ওয়ান ইলেভেনের সময় বড় বড় নেতা পালিয়েছেন। তৃণমূলের কর্মীরা তার মুক্তির দাবিতে রাজপথে ছিলেন। কর্মীরা না থাকলে আপনারা কিছুই না। তারাই আপনাদের নেতা বানান।

পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তৃতা করেন দলের কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, পৌরমেয়র জহিরুল ইসলাম চাকলাদার রিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ প্রমুখ। পরে নেতৃত্ব নির্বাচনের জন্য যশোর পৌর কমিউিনিটি সেন্টারে দলের কাউন্সিল অধিবেশন শুরু হয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭