ইনসাইড গ্রাউন্ড

সাত বিপিএলে সপ্তমবারের মতো দল বদল মুশফিকের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/11/2019


Thumbnail

এবারের আসলে খুলনা টাইগার্স দলে ভিড়িয়েছেন মুশফিকুর রহিমকে। আর এর মাধ্যমে সপ্তমবারের মতো বিপিএল খেলতে যাচ্ছেন মুশফিক। সাত আসরে মুশফিকের গায়ে উঠেছে সাতটি ভিন্ন ভিন্ন জার্সি! তবে সাত দলের কোথাও শিরোপার স্পর্শ পাননি এই উইকেটকিপার ব্যাটসম্যান।

২০১২ সালে বিপিএলের প্রথম আসরে মুশফিক খেলেছিলেন নিজ বিভাগের ফ্র্যাঞ্চাইজি দুরন্ত রাজশাহীর হয়ে। ২০১৩ সালে পরের বিপিএলেই নতুন দলে, চলে এলেন সিলেট রয়্যালসে। ২০১৫ সালে রদবদলের মধ্য দিয়ে যাওয়া তৃতীয় বিপিএলে ফ্র্যাঞ্চাইজির নাম হয় সিলেট সুপারস্টারস। সে সুবাদে মুশফিক সিলেটের হয়ে খেলেও নাম জড়াল আরেকটি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে।

পরের বিপিএলে আর সিলেটের জার্সিতে দেখা যায়নি মুশফিককে। ২০১৬ বিপিএলে মুশফিক খেলেন বরিশাল বুলসের হয়ে। বরিশালেও এক বছরের বেশি থাকেননি, ২০১৭ বিপিএলে দল বদলে আবার চলে আসেন রাজশাহী কিংসে। পরের বারের গল্পটাও এক। ২০১৯ সালের শুরুতে অনুষ্ঠিত বিপিএলে মুশফিক আর রাজশাহীতে নেই, দল বদলে এবার চিটাগং ভাইকিংসে! দল বদলের এই ধারাবাহিকতা বজায় থাকল এবারও। প্রথমবারের মতো খুলনার হয়ে খেলতে চলেছেন।

তবে বিপিএলে বরাবরই ব্যাট হাতে উজ্জ্বল এই ক্রিকেটার। প্রত্যেক ফ্রাঞ্জাইজির হয়েই রানের দেখা পেয়েছেন মুশি। এবার নতুন দল নিয়ে মুশফিকের ব্যাট পুরনো করে কথা বলে কিনা সেটাই দেখার বিষয়। যদিও দল বদলের পেছনে মুশফিকের হাত নেই বিন্দুমাত্র।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭