ইনসাইড গ্রাউন্ড

অন্তত প্রথম তিন দিন গ্যালারিটা টইটম্বুর রাখুন: গাঙ্গুলী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/11/2019


Thumbnail

আগামী ২২ নভেম্বর হতে উপমহাদেশের মাটিতে প্রথমবারের মত দিবারাত্রির টেস্ট খেলতে নামবে ভারত আর বাংলাদেশ। কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিতব্য এই ম্যাচকে নিয়ে আগ্রহের শেষ নেই বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীর। কারণ ইডেন গার্ডেন তো তার ঘরের মাঠ।

দিবা-রাত্রির টেস্টকে সামনে রেখে যেন উৎসবে মেতে উঠেছে পুরো কলকাতা শহর। ইডেন সেজেছে নানান ঢঙে, নানান রঙে। ইডেন টেস্টের সবকিছুতেই নজর রাখছেন সৌরভ। তার আশা ইডেনে কোহলি-মুশফিক লড়াই দেখতে কানাই কানাই পূর্ণ থাকবে ইডেনের গ্যালারি।

তিনি বলেন, ‘কোহলি অসাধারণ একজন খেলোয়াড়। সে টইটম্বুর গ্যালারির সামনে খেলতে পছন্দ করে। আর এটাই তো হওয়া উচিৎ। প্রথম দিন কোহলি যখন মাঠে নামবে ইডেনের ভরা গ্যালারি দেখে খুশিই হবে।’

তবে সৌরভের মনে বাসা বেঁধেছে এক আতঙ্ক। আর সেটা হলো ইন্দোর টেস্টের আবার তিন দিনে আগে শেষ হয়ে যাবে না তো দিবা-রাত্রির ইডেন টেস্ট। আর সেই শঙ্কা থেকেই ইডেন টেস্টের প্রথম তিন দিন অন্তত ক্রিকেট প্রেমীদের মাঠে এসে খেলা দেখার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, ‘ভারতের অসাধারণ সব ক্রিকেটাররা শূন্য গ্যালারির সামনে খেলবে, এটা আপনি কীভাবে হতে দিতে পারেন! অন্তত প্রথম তিন দিন আপনারা গ্যালারিটা টইটম্বুর রাখুন!’

ইডেন টেস্টের প্রথম তিন দিনের মোট টিকেটের একটি অংশ ছাড়া হয়েছিল অনলাইনে। কিন্তু মাত্র ৪৮ ঘন্টার মধ্যেই সেই টিকেট বিক্রি হয়ে গেছে। যারা অনলাইনে টিকিট কাটতে পারেননি, তারা কাউন্টার সেলের অপেক্ষায় রয়েছেন।

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭