কালার ইনসাইড

মিথিলাকে বিয়ে নিয়ে নতুন কথা সৃজিতের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/11/2019


Thumbnail

বাংলাদেশের শিল্পী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার নতুন কথা বললেন পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জি। দেশের একটি সংবাদ মাধ্যমকে দুদিন আগেই তিনি বলেছিলেন বিয়ের খবরটি ভুল। অথচ ভারতের সংবাদ মাধ্যম আনন্দবাজারকে বলেছেন নতুন কথা।

সৃজিত বলেছেন, ‘এখনই বিয়ের দিন সুনিশ্চিত করতে পারছি না। তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।’ তা হলে, সত্যিই কি তার বিয়ে ২২ ফেব্রুয়ারি?  উত্তরে সৃজিত জানান, ‘প্রপার ভেনু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, ছবির কাজে ব্যস্ত আছি।’

বিভিন্ন গণমাধ্যমে মিথিলার সঙ্গে তার বিয়ের তারিখ উল্লেখ করে খবর প্রকাশিত হওয়া নিয়ে সৃজিত মজার ছলে বলেন, কোথাও এখনও বিয়ের দিন নির্দিষ্ট করে বলিনি। কিন্তু, অনেক জায়গাতেই তা আপনা আপনি লেখা হয়ে যাচ্ছে। এর পর যদি, আমার বিয়ের কার্ড ছাপিয়ে আমাকেই পাঠিয়ে দেওয়া হয় তা হলেও আমি অবাক হব না। আগে ভেন্যু ঠিক হোক, তার পর বিয়ে।

উল্লেখ্য, গত সোমবার ভারতের অন্যতম জনপ্রিয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে সৃজিত-মিথিলার বিয়ের খবরটি উঠে আসে। প্রতিবেদনে বলা হয়, আগামী ২২ ফেব্রুয়ারি বিয়ে করতে চলেছেন মিথিলা ও সৃজিত।

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭