ইনসাইড গ্রাউন্ড

স্বর্ণ জিতলে জামালরা পাবে মোটা অঙ্কের পুরষ্কার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/12/2019


Thumbnail

প্রথম দুই ম্যাচে হোচট খেয়ে বাংলাদেশের জন্য জটিল হয়ে দাঁড়ায় ফাইনালের সমীকরণ। তবে বাঁচা-মরার লড়াইয়ে আজ স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। ফুটবলে স্বর্ণ জয় করতে পারলে বাংলাদেশ ফুটবল দলের জন্য পুরষ্কারের ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

ফাইনালে ওঠার আগেই ফাইনাল জয়ের পুরষ্কারের নিশ্চয়তা পেলেন জামালরা। আজ রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে এই ঘোষণা দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। তিনি জানান, ‘স্বর্ণ জিতলে তাদের ৪০ হাজার ইউএস ডলার (বাংলাদেশের টাকায় প্রায় ৩৪ লাখ) দেয়া হবে।’

নেপালের বিপক্ষে এখন কেবল জিতলেই ফাইনালে চলে যাবে বাংলাদেশ। থাকছে না কোনো গোল ব্যবধানে জেতার তাড়া। দক্ষিণ এশিয়ান গেমসের আয়োজকরা নিশ্চিত করেছেন বাংলাদেশ এবং নেপালের মধ্যকার ম্যাচে জয়ী দলই খেলবে ভুটানের বিপক্ষে ফাইনাল।

কারণ গোল ব্যবধানের নিয়ম তুলে নিয়ে এখন থেকে দেখা হবে মুখোমুখি লড়াই। অর্থাৎ দুই দলের পয়েন্ট সমান হলে তাদের মুখোমুখি দেখায় যে দল জয়ী হয়েছে সে দলই খেলবে পরের পর্বে। আজ দশরথ স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে পাঁচটায় নেপালের সঙ্গে ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে বাংলাদেশ।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭