ইনসাইড বাংলাদেশ

রুম্পার সঙ্গে সিদ্ধেশ্বরীর সেই ভবনে ঢুকেছিল সৈকত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/12/2019


Thumbnail

রাজধানীর সিদ্ধেশ্বরীতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নিহত শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর সঙ্গে তার কথিত প্রেমিক আব্দুর রহমান সৈকতের যোগসূত্র খুঁজে পেয়েছে পুলিশ।

ঘটনার দিনে রুম্পার সঙ্গে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের ৬৪/৪ বাসাটিতে ঢুকেছিলেন সৈকত। যার চিত্র ধরা পড়েছে ভবনটির সিসিটিভি ক্যামেরায়।

বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা পুলিশ বলছে, সিসিটিভি ফুটেজে দেখা গেছে ঘটনার দিন গত ৪ নভেম্বর সন্ধ্যার দিকে সৈকতসহ রুম্পা ওই ভবনে প্রবেশ করেন। ঘটনা তদন্তে সৈকতের মোবাইলে ফোনের কললিস্ট বিশ্লেষণ করা হচ্ছে বলেও জানান গোয়েন্দারা।

জানা যায়, ২২ বছর বয়সী সৈকত স্বীকার করেছেন, রুম্পা তার প্রেমিকা। ঘটনার দিন সন্ধ্যায় রুম্পার সঙ্গে তার কথা হয়। সৈকত একসময় স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিল।

সৈকতের নিকট থেকে আরো তথ্য জানাতে হার্টেকোটে সাত দিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আখতারুজ্জামান ইলিয়াস। ঢাকা মহানগর হাকিম চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, বুধবার সিদ্ধেশ্বরী সার্কুলার রোডের আয়েশা শপিং কমপ্লেক্সের পেছনের দুই ভবনের মাঝে রুম্পার মরদেহ উদ্ধার করে পুলিশ। ভবন থেকে পড়ায় মৃত্যুর কারণ ময়নাতদন্তের প্রতিবেদন পেলে স্পষ্ট হলেও রুম্পাকে ধর্ষণ করা হয়ছিল তা জানার জন্য ফরেনসিকে রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭