ইনসাইড গ্রাউন্ড

বঙ্গবন্ধুকে স্মরণ করে বিপিএল শুরু মাশরাফিদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/12/2019


Thumbnail

গতকাল পর্দা উঠেছে বঙ্গবন্ধু বিপিএলের। একঝাঁক বলিউড তারকাদের ভিড়ে স্থান হয়নি ক্রিকেট কিংবা যার নামে এই টুর্নামেন্ট সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংশ্লিষ্টতাও ছিল নিতান্ত ক্ষুদ্র। তবে জাতির পিতাকে সম্মান জানিয়েই নিজেদের বিপিএল মিশন শুরু করেছে দল ঢাকা প্লাটুন।

রাজধানীর ধানমন্ডিতে ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শন ও তার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ঢাকা প্লাটুনের ক্রিকেটাররা। সোমবার সকালে অনুশীলন শেষে বেলা ১২টার পর ধানমন্ডিতে আসেন মাশরাফি-তামিমরা। জাতির পিতা ও তাঁর পরিবারের স্মৃতিযুক্ত বাড়ি প্রত্যক্ষ করেন ও ১৫ আগস্টের সেই ভয়াল নৃশংসতার নিদর্শন দেখে খেলোয়াড়েরা শীতল হয়ে পড়েন।

এরপর দলের উইকেটকিপার ব্যাটসম্যান এনামুল হক বিজয় বলেন, ‘আমরা এখানে যাবো, বেশ কিছুদিন আগেই টিম ম্যানেজমেন্ট ঠিক করে রেখেছিল। বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর ঘুরে এসে অনেক কিছু জানলাম। বঙ্গবন্ধুর নামে বিপিএল, তাকে স্মরণ করে টুর্নামেন্ট শুরু করতে পারবো ভেবে ভালো লাগছে।’

উল্লেখ্য, আগামী ১১ ডিসেম্বর মাঠের লড়াই শুরু হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডার্সের মাঝে। প্রথম দিনের খেলা শুরু হবে বেলা পৌনে একটায়।

ঢাকা প্লাটুনস স্কোয়াড

দেশি খেলোয়াড়- মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকাবল খান, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদী হাসান, আরিফুল হক, মুমিনুল হক, শুভাগত হোম, জাকের আলী অনিক।

বিদেশি খেলোয়াড়- থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), ল্যরি ইভান্স (ইংল্যান্ড), ওয়াহাব রিয়াজ (পাকিস্তান), লুইস রিচ (ইংল্যান্ড), শহীদ আফ্রিদি (পাকিস্তান)।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭