ইনসাইড গ্রাউন্ড

বঙ্গবন্ধু বিপিএল এবার যাচ্ছে চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/12/2019


Thumbnail

এবারের বিপিএল অনুষ্ঠিত হবে ঢাকা-চট্টগ্রাম-সিলেটকে ঘিরে। এর মধ্যে ফাইনালসহ প্রায় অর্ধেক ম্যাচই অনুষ্ঠিত হবে রাজধানীতে। যার অংশ হিসেবে প্রথম পর্ব শেষ হয়েছে গতকাল। বঙ্গবন্ধু বিপিএলের এবারের উদ্দেশ্য বন্দরনগরী চট্টগ্রাম। চট্টগ্রাম পর্বের পর্দা উঠছে আগামী ১৭ ডিসেম্বর।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালসের মধ্যকার ম্যাচ দিয়ে চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে। এই পর্বে ম্যাচ মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ২৪ ডিসেম্বর কুমিল্লা ওয়ারিয়র্স বনাম রাজশাহী রয়্যালসের মধ্যকার ম্যাচ দিয়ে চট্টগ্রাম পর্ব শেষ হবে।

এরপর আবারো ঢাকা পর্ব অনুষ্ঠিত হবে। তারপর সিলেট পর্ব এবং সব শেষে ঢাকা পর্বের মধ্য দিয়ে এবারের বিপিএল শেষ হবে। ঢাকা পর্ব শেষে পয়েন্ট তালিকার শীর্ষে আছে আন্দ্রে রাসেলের রাজশাহী। দুটি ম্যাচ খেলে দুটিতেই জিতেছে তারা। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে আছে ঢাকা প্লাটুন এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

তবে জয়বিহীন থেকেই বন্দরনগরীতে যাচ্ছে রংপুর রেঞ্জার্স এবং সিলেট থান্ডার। পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে থাকা সিলেট হেরেছে তিনটি ম্যাচেই। আর একেবারে সবার নিচে থাকা রংপুর হেরেছে নিজেদের প্রথম দুটি ম্যাচ।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭