লিভিং ইনসাইড

তারকা হোটেলগুলোতে বড়দিনের আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/12/2019


Thumbnail

আজকের দিনটা পেরোলেই আগামীকাল নতুন সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে আসছে বড়দিন, খ্রিষ্ট ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব। এরই মধ্যে দেশের ঘরে ঘরে বড়দিনের আয়োজন সম্পন্ন হয়েছে। এতে পিছিয়ে নেই আমাদের রাজধানীর পাঁচ তারকা হোটেলগুলোও। বরাবরের মতো এবারেও তারা বড়দিনকে সামনে রেখে তাদের আয়োজন সাজিয়েছে।

লা মেরিডিয়ান

বড়দিন উপলক্ষে আজ এবং আগামীকাল বিশেষ বুফে লাঞ্চ এবং ডিনারের আয়োজন করেছে লা মেরিডিয়ান ঢাকা। লাঞ্চ এবং ডিনার প্রতিটিতে জনপ্রতি খরচ হবে ৩৯০০ টাকা। এছাড়াও অতিথিদের জন্য থাকছে বেহালার সুরের সঙ্গে বিশেষ ক্রিসমাস ক্যারোলের আয়োজন। পাশাপাশি ২৫ ডিসেম্বর অর্থাৎ আগামীকাল উপস্থিত সবার জন্য উন্মুক্ত থাকবে পুল। শিশুদের জন্য থাকবে চকলেটের বক্স উপহার দেওয়ার ব্যবস্থা।

ইন্টারকন্টিনেন্টাল ঢাকা

হোটেল ইন্টারকন্টিনেন্টালে এর মধ্যেই শুরু হয়ে গেছে বড়দিনের উৎসব। ২৩ ডিসেম্বর থেকেই সেখানে গেলে সান্তাকে পাওয়া যাচ্ছে। আর তার ঝোলা ভর্তি রয়েছে বিভিন্ন উপহার। ইন্টারকন্টিনেন্টালে এলিমেন্টস রেস্তোরাঁয় বড় দিনে থাকছে ক্রিসমাস ইভ ডিনার ও ডে লাঞ্চের আয়োজন। এতে খরচ হবে জনপ্রতি ৫ হাজার ৫০০ টাকা করে।

প্যান প্যাসিফিক সোনারগাঁও

বড়দিন উপলক্ষে বিশেষ পার্টির আয়োজন করেছে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল। জনপ্রতি ১ হাজার ২০০ টাকার প্রবেশমূল্যে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত হোটেলের পুল সাইটে থাকছে জমকালো আয়োজন। ইংরেজি নতুন বছর উপলক্ষেও নানা রকম আয়োজন থাকবে সোনারগাঁও হোটেলে।

হোটেল রিজেন্সি

বড়দিন উপলক্ষে ঢাকা রিজেন্সি গ্র্যান্ডিওস রেস্টুরেন্টে থাকবে খাবারের নানা আয়োজন। বড়দিনে সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত থাকবে বিভিন্ন দেশের খাবার নিয়ে বুফে আয়োজন। জনপ্রতি খরচ পড়বে ৩ হাজার ৪৯০ টাকা। এ ছাড়াও রিজেন্সির রুফ টপ রেস্টুরেন্ট গ্রিল অন দ্য স্কাই লাইনে শিশুদের জন্য থাকছে বিশেষ চমক। ‘ক্রিসমাস কিডস পার্টি’ শিরোনামে এই আয়োজনে সান্তা ক্লজ হাজির হবে নানা চমক নিয়ে। সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত চলবে এই আয়োজন।

ফোর পয়েন্টস বাই শেরাটন

বড়দিনের দিন ফোর পয়েন্টস বাই শেরাটনে শিশুদের জন্য থাকছে বিশেষ আয়োজন কিডস পুল পার্টি। এই আয়োজনে অংশ নিতে চাইলে অভিভাবকসহ সর্বোচ্চ ১২ বছর পর্যন্ত একজন শিশুর খরচ পরবে ২ হাজার ৫০০ টাকা। এ ছাড়াও বড়দের জন্য থাকছে নানা ধরনের ব্যুফে খাবারের আয়োজন।

 

বাংলা ইনসাইডার/এসএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭