ইনসাইড গ্রাউন্ড

বিসিবি চাইলেই অধিনায়কত্ব ছাড়বেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/01/2020


Thumbnail

জাতীয় দলের জার্সি গায়ে সবশেষ মাঠে নেমেছিলেন ইংল্যান্ড ওয়ার্ল্ড কাপে। এরপর থেকে ক্রিকেটের বাইরের আলোচনাতেই সরব মাশরাফি বিন মর্তুজা। সবশেষ সরে দাঁড়িয়েছেন বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকেও। তবে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক এখনো ধোঁয়াশা রেখেছেন নিজের অবসরের প্রসঙ্গে।

কেন্দ্রীয় চুক্তিতে না থাকলেও বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক এখনো তিনিই। তাই টাইগারদের ওয়ানডে অধিনায়ক এবং মাশরাফির ভবিষ্যত নিয়ে প্রশ্নটা উঠছে বারবার। তবে মাশরাফির ভাষ্য, বিসিবি চাইলে এখনোই অধিনায়কত্ব ছেড়ে দিতে প্রস্তুত তিনি।

সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘আমার কাছে তো মনে হয় না যে জাতীয় দলে আলাদা করে আগে অধিনায়ক হবে, পরে দল হবে । বাংলাদেশে তো সবই হয় । আমার কাছে মনে হয় না আমাকে নিয়েই দল করতে হবে। অধিনায়কত্ব যদি বিসিবি এখনই ছেড়ে দিতে বলে, এখনই ছেড়ে দিব।’ 

কেন্দ্রীয় চুক্তি থেকে নাম কাটালেও চালিয়ে যেতে চান ক্রিকেট খেলাটা। তাই জাতীয় দলে সুযোগ পাওয়া না পাওয়াটা বিসিবির উপরই ছেড়ে দিয়েছেন এই অধিনায়ক।

মাশরাফি বলেন, ‘আগেরদিন বলে গেছি, আমি বিপিএল খেলেব, ঢাকা লিগ খেলব। খেলাটা আমি উপভোগ করছি। আমি জাতীয় দলের খেলার কথা আপনাদের বলিনি। ৭০-৮০ জনের মতো এখানে খেলছে, সবাই তো জাতীয় দলে খেলবে না। বেতনের ব্যাপারটা নিয়ে পাপন ভাইয়ের সাথে কথা বলেছি যেটা আপনারা জানেন।’

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭