ইনসাইড গ্রাউন্ড

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে সাকিব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/01/2020


Thumbnail

ক্রিকেটের বাইরের সময়টা বেশ ভালোভাবেই কাটাচ্ছেন সাকিব আল হাসান। কখনো সমাজসেবামূলক কর্মকাণ্ড, কখনো ফুটবল কিংবা কখনো ব্যাডমিন্টন- সাকিব বসে নেই। এর ধারাবাহিকতায় এবার অংশ নিলেন বিশ্ব ইজতেমায়। আখেরি মোনাজাতে অন্যান্য ক্রিকেটারদের সঙ্গে সাকিবকেও দেখা গেছে তুরাগ নদীর তীরে।

টঙ্গীর তুরাগ তীরে ৫৫তম বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন সাকিব আল হাসান। এ সময় তার সঙ্গে আরও অংশ নেন বাঁহাতি ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস, বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার সোহরাওয়ার্দী শুভ, জুনায়েদ সিদ্দিকী ও রাকিবুল হাসান।

আজ রোববার দুপুর ১২টার দিকে শেষ হওয়া আখেরি মোনাজাতে স্বশরীরে উপস্থিত থেকে দোয়া করেছেন সাকিব-নাফীসরা। এই পর্বের মোনাজাত পরিচালনা করেন দিল্লির মাওলানা জমশেদ। শনিবার রাতে ইজতেমা ময়দানে পৌঁছে বিদেশি তাবুতে অবস্থান করেছেন সাকিব আল হাসান। বিশ্ব ইজতেমার নিজামউদ্দিন মারকাজের সূরা সদস্য গণমাধ্যম সমন্বয়কারী মো. সায়েম বিষয়টি নিশ্চিত করেন।

ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে শনিবার রাতেই ইজতেমা ময়দানে যোগ দেন জাতীয় ক্রিকেটাররা। তাদেরও আগে ইজতেমায় যোগ দিয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম। তবে জরুরি কাজ পড়ে যাওয়ায় তিনি ফিরে গেছেন আখেরি মোনাজাতের আগেই।

উল্লেখ্য, নিজামউদ্দিন মারকাজের সা’দ অনুসারীদের আয়োজনে গত ১৭ জানুয়ারি (শুক্রবার) থেকে তিনদিনের বিশ্ব ইজতেমা শুরু হয়েছিল। ১৯ জানুয়ারি (রোববার) আখেরি মোনাজাতের মাধ্যমেই শেষ হবে এবারের বিশ্ব ইজতেমা।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭