ইনসাইড গ্রাউন্ড

বদলে গেল পাকিস্তান সিরিজের সময়সূচী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/01/2020


Thumbnail

লাহোরে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজ শুরু হচ্ছে আগামী ২৪ জানুয়ারি। পূর্ববর্তী ঘোষণায় তিন ম্যাচই অনুষ্ঠিত হবার কথা ছিল বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়। তবে সিরিজ শুরুর দুইদিন আগে হুট করে সিদ্ধান্ত বদলেছে পাকিস্তান। নতুন ঘোষণায় তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে দিনের আলোয়।  

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আজ আনুষ্ঠানিকভাবে ম্যাচ শুরুর সময় জানিয়েছে। কোনো ম্যাচ রাতে নয়, হবে দিনের আলোয়। বিসিবি মিডিয়া বিভাগ জানিয়েছে, লাহোরে টি-টোয়েন্টি সিরিজের প্রতিটি ম্যাচ শুরু হবে স্থানীয় সময় দুপুর ২টায় (বাংলাদেশ সময় বেলা ৩টা)।

বিসিবির আরেকটি সূত্রে জানা গেল, সিরিজটা দিবারাত্রিই করতে চেয়েছিল পিসিবি। ঠিক কী কারণে দিবা রাত্রি না করে শুধু দিনে আয়োজন করা হচ্ছে সিরিজ, সেটি পিসিবি না জানালেও এই সূচিতে বাংলাদেশ দলের খুশিই হওয়ার কথা।

কারণ লাহোরে রাতের খেলায় বাড়তি সুবিধা পেত পেসাররা। বর্তমান সময়ে লাহোরে সন্ধ্যার পর তাপমাত্রা নেমে আসে ৬-৭ ডিগ্রি সেলসিয়াসে। ফলে কুয়াশার কারণে স্পিনারদের করার কিছু থাকে না। এখন যেহেতু দিনের আলোতেই খেলা হবে, তাই পাকিস্তানি পেসারদের দাপট কিছুটা হলেও কমবে।

উল্লেখ্য, বাংলাদেশের বহুল আলোচিত পাকিস্তান সফর শুরু হচ্ছে কাল। শুরুতে দোহা হয়ে যাওয়ার চিন্তা থাকলেও বিসিবি পরে সিদ্ধান্ত বদলেছে। ঢাকা থেকে কাল ভাড়া করা বিমানে মাহমুদউল্লাহরা রওনা দেবেন রাত ৮টায়। স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে লাহোরে পৌঁছাবে বাংলাদেশ।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭