ইনসাইড গ্রাউন্ড

ক্রিকেটারদের বিমান কর্মীদের সারপ্রাইজ!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 23/01/2020


Thumbnail

বুধবার পাকিস্তানের উদ্দেশ্যে রওনা দেয় বাংলাদেশ ক্রিকেট দল। বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে রাত সাড়ে ১১ টায় পাকিস্তানে পৌঁছায় তামিম-মাহমুদুল্লাহরা। তবে সফর পথে বিমান কর্মীরা কেক কেটে ক্রিকেটারদের সারপ্রাইজ দিয়েছে বিমান কর্মীরা।

বিমান কর্তৃপক্ষের আয়োজনে দারুণ আনন্দঘন এক অনুষ্ঠানে উড়োজাহাজেই কেক কাটলেন অধিনায়ক মাহমুদউল্লাহ। পাকিস্তান সফরের জন্য শুভ কামনা চমকপ্রদভাবেই জানালো দেশের বিমান সংস্থার ‘মেঘদূত’। বিমানে চাকরি করা সাবেক দুই ক্রিকেটার সানোয়ার হোসেন ও হাসানুজ্জামান ছিলেন এই বিশেষ ফ্লাইটের দেখভালের দায়িত্বে। আর দলের সাথে বোর্ড কর্মকর্তা হয়ে সাবেক অধিনায়ক আকরাম খান ও মিনহাজুল আবেদীন নান্নু তো ছিলেনই। লাহোরে কড়া নিরাপত্তা ব্যবস্থার মাঝে থাকতে হবে বাংলাদেশ দলকে। এর আগেই এমন চমক নিসন্দেহে ভালো লাগার কথা মাহমুদউল্লাহদের।

বুধবার রাত সাড়ে ১১ টায় লাহোর পৌঁছার পর বিমানবন্দরে বাংলাদেশ দলের খেলোয়াড়দের উষ্ণ অভ্যর্থনা জানান পিসিবির কর্মকর্তারা। লাহোরের গাদ্দাফী স্টেডিয়াম কাল সিরিজের প্রথম টি–টোয়েন্টি। তার আগে বৃহস্পতিবার বিকেলে একই মাঠে বাংলাদেশ দলের একমাত্র অনুশীলন পর্ব শুরু করেছে।

বাংলা ইনসাইডার/এসএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭