ইনসাইড গ্রাউন্ড

১ দিন আগেই দেশে ফিরবে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/01/2020


Thumbnail

পাকিস্তান সফরে মোট তিন দফায় পাকিস্তানে যাওয়া-আসা করবে বাংলাদেশ দল। প্রথম দফা তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ শেষ হবে আগামীকাল (২৭ জানুয়ারি)। আগের পরিকল্পনা অনুযায়ী সিরিজ শেষ হবার পরের দিন অর্থাৎ ২৮ জানুয়ারি দেশে ফেরার কথা ছিল বাংলাদেশ দলের। তবে হুট করে সিদ্ধান্ত বদলে ১ দিন আগেই দেশে ফিরছে মাহামুদউল্লাহ্‌রা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূত্রে জানা গেছে, ২৭ জানুয়ারি সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শেষ করে ড্রেসিংরুম থেকে সরাসরি লাহোরের বিমানবন্দরে হাজির হবেন মাহমুদউল্লাহ রিয়াদরা। স্থানীয় সময় রাত ১১ টায় সেখান থেকে বিশেষ বিমানে করে বাংলাদেশের উদ্দেশে রওনা দেবে তারা। দেশে পৌঁছাবে রাত তিনটায়।

পাকিস্তানে যাওয়ার সময়ও বিশেষ বিমানে চড়ে গেছে সৌম্য সরকার-লিটন দাসরা। বাংলাদেশ থেকে পাকিস্তান যাওয়ার সরাসরি কোনো ফ্লাইট নেই। সংযুক্ত আরব আমিরাত হয়ে পাকিস্তানে যেতে হয়। সেক্ষেত্রে লেগে যেত ১৮/১৫ ঘণ্টা। ক্রিকেটারদের কথা বিবেচনা করে বিসিবির পক্ষ থেকে ব্যবস্থা করা বিমানটি সরাসরি লাহোরে অবতরণ করে।

টি-টুয়েন্টি সিরিজ শেষে ঐ বিশেষ বিমানে করে আগামী ২৮ জানুয়ারি ফেরার কথা ছিল টাইগারদের। তবে  সেখানে ক্রিকেটারদের হোটেলের বাইরে যেতে দেয়া হচ্ছে না। সব ক্রিকেটারের রুমের বাইরে অস্ত্রধারী পুলিশ পাহারা দিচ্ছে। এমন বন্দী অবস্থান থেকে স্বস্তি পেতেই আগেভাগে বাংলাদেশে আসছে ক্রিকেটাররা। তাছাড়া প্রথম দুই ম্যাচে হেরে ইতিমধ্যে সিরিজ থেকে ছিটকে গেছে বাংলাদেশ। তাই বাড়তি বিশ্রামের প্রয়োজন করছে না টিম ম্যানেজমেন্ট।

বাংলা ইনসাইডার/এসএম



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭