ইনসাইড পলিটিক্স

ইশরাকে মুগ্ধ খালেদা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/01/2020


Thumbnail

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রায় এক বছর ধরে চিকিৎসাধীন রয়েছেন বেগম খালেদা জিয়া। বিএনপির পক্ষ থেকে বলা হচ্ছে তিনি শারীরিকভাবে ক্রমশ অসুস্থ ও দূর্বল হয়ে পড়ছেন। তবে চিকিৎসকরা বলছেন বেগম খালেদা জিয়ার অবস্থা স্থিতিশীল। তার ডায়াবেটিস অনিয়ন্ত্রিত আছে এবং হাতের ব্যথা মাঝে মাঝে শীতজনিত কারণে তীব্র হয়। এছাড়া তার অন্যান্য বিষয়গুলো নিয়ে কোনো সমস্যা নেই।

বেগম খালেদা জিয়া কারাগারে থেকেও নির্বাচনের খোঁজ খবর নিচ্ছেন। আর ফাঁক ফোকর দিয়ে টেলিভিশনে নির্বাচনী প্রচারণা দেখছেন। নির্বাচনী প্রচারণায় তাবিথ আউয়ালের চেয়ে তিনি ইশারাক হোসেনের প্রচারণায় মুগ্ধ হয়েছেন। ইশরাকের নির্বাচনী প্রচারণা তার বক্তব্য দেখে বেগম খালেদা জিয়া মৃদু হেঁসেছেন। তার মধ্যে তিনি খোকার ছায়া দেখছেন। কোনো কোনা জায়গায় তাকে খোকার চেয়েও পরিণত মনে করছেন বেগম খালেদা জিয়া।

বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য জড়িত কয়েকজন নার্সকে তিনি বলেছেন , এই ছেলেটা পারবে। ইশরাকই আগামী দিনের নেতা।

বেগম খালেদা জিয়া নির্বাচন নিয়ে শুরুতে নেতিবাচক ছিলেন। তবে নির্বাচনে ইশরাকের প্রচারণা দেখে তার আগ্রহ হয়েছে বলেও কারাগারে যারা বেগম খালেদা জিয়াকে দেখাশোনা করেন তাদের সূত্রে জানা গেছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭